Drug Case-এ গ্রেফতার Shah Rukh পুত্র Aryan, কিংখানের পাশে Salman, Pooja সহ বলিউডের তারকারা

সোমবার ফের আদালতে পেশ করা হয় আরিয়ানকে। 

Updated By: Oct 4, 2021, 05:43 PM IST
Drug Case-এ গ্রেফতার Shah Rukh পুত্র Aryan, কিংখানের পাশে Salman, Pooja সহ বলিউডের তারকারা

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে এক মাদক পার্টি থেকে শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) সহ আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার গুরুতর অভিযোগ এনেছে NCB।  দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বাজেয়াপ্ত করা হয় আরিয়ানের ফোন। খতিয়ে দেখা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। 

আরিয়ান সহ তাঁর বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও MDMA-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (NDPS) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নম্বর ধারা, এছাড়া MDMA ও এক্সট্যাসি আইনের  অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।  

আরও পড়ুন: Drug Case: শুটিং ফ্লোর থেকে মেকআপ রুম,মাদকে আসক্ত টলিউডের তারকারাও!

রবিবার তাঁকে একদিনের এনসিবি হেফাজতের নির্দেশ দেয় আদালত। এরপর ফের সোমবার আদালতে পেশ করা হয় আরিয়ানকে। এদিন এনসিবির তরফ থেকে জানানো হয় আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ থাকার সম্ভাবনাও রয়েছে। ছেলের এমতাবস্থায় ভেঙে পড়েছেন মা গৌরী খান (Gauri Khan)। এর জেরেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয় শাহরুখ খানকে। তবে শুধুই বিতর্ক নয়, বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখের। রবিবার আরিয়ানকে বাচ্চা বলে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা সুনীল শেট্টি (Sunil Shetty)। অন্যদিকে রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সলমন খান (Salman Khan)। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান ভাইজান। 

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন কভি হাঁ কভি না ছবিতে তাঁর সহঅভিনেতা সুচিত্রা কৃষ্ণমূর্তি (Suchitra Krishnamoorthi)। সুচিত্রা লিখেছেন, 'সন্তান কষ্টে আছে, এটা সহ্য করার থেকে বাবা-মার কাছে বেশি কষ্টকর আর কিছুই নেই। সকলের জন্য প্রার্থনা।' আরেকটি টুইটে অভিনেতা লিখেছেন,'NCB বারবার বলিউডকে টার্গেট করছে কিন্তু বারবারই তারা কোনও প্রমাণ পাচ্ছে না। এটা একটা তামাশা চলছে। সবই বিখ্য়াত হওয়ার মাশুল।' 

চাহাত ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন পূজা ভাট (Pooja Bhatt)। টুইটারে শাহরুখের প্রতি সমবেদনা জানিয়েছেন পূজা ভাট। তিনি লিখেছেন, এই খারাপ সময় পার হয়ে যাবে। 

 

সোশ্যাল মিডিয়ার ট্রোলারদের একহাত নিয়েছেন পরিচালক হনসল মেহেতা (Hansal Mehta)। তিনি লিখেছেন, 'একজন অভিভাবকের পক্ষে সন্তানের বিপদের সময় থেকে কষ্টকর আর কিছুই থাকতে পারে না। সেই কষ্ট আরও বেড়ে যায় যখন আশেপাশের মানুষজন আদালতের বিচারের আগে থেকেই নিজস্ব ধারণা তৈরি করে নেয়। এই গোটা বিষয়টি সেই মা-বাবার জন্য যতটা অসম্মানজনক ঠিক ততটাই অসম্মানজনক সন্তান ও বাবা-মায়ের মধ্যে সম্পর্কের জন্যেও। সঙ্গে আছি শাহরুখ'।

দাদা সলমনের মতোই সোমবার মান্নাতে হাজির হন অর্পিতা খান (Arpita Khan)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)