Drug Case: শুটিং ফ্লোর থেকে মেকআপ রুম,মাদকে আসক্ত টলিউডের তারকারাও!

বলিউডের মতোই টলিউডে ছড়িয়ে রয়েছে মাদকের জাল। 

Updated By: Oct 4, 2021, 05:46 PM IST
Drug Case: শুটিং ফ্লোর থেকে মেকআপ রুম,মাদকে আসক্ত টলিউডের তারকারাও!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মাদক কাণ্ডে উত্তাল বলিউড (Bollywood)। শনিবার গোয়াগামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)। তখন সেই প্রমোদতরীতে চলছিল মাদক পার্টি। দীর্ঘ জেরার পরে রবিবার তাঁকে গ্রেফতার করে NCB। যদিও আরিয়ানের কাছে থেকে কোনও মাদক পাওয়া য়াযনি বলেই দাবি করেন তাঁর আইনজীবী। তবে এটাই প্রথম নয় এর আগেও মাদক কাণ্ডে জড়িয়েছে একাধিক তারকার নাম। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) থেকে শুরু করে সারা আলি খান(Sara Ali Khan), বিভিন্ন সময় এনসিবি আটক করেছে বলিউডের তারকাদের। এই মাদক জালের বিস্তার বলিউড ছাড়িয়ে টলিউডেও বিদ্যমান, রবিবার এমনটাই দাবি করেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। 

সম্প্রতি আরিয়ানের গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়ায় প্রযোজক সতর্ক করেন কলকাতার সেলিব্রিটিদের। তিনি লেখেন, কলকাতায় যেসব সেলিব্রিটিরা নেশার সঙ্গে জড়িত এখনই এসব ছেড়ে দিন। তিনি দাবি করেন যে, মেগা সিরিয়ালের ফ্লোরে, ফিল্মের মেকআপ রুমে , ফটোশুটে, পাবলিক প্লেসে সেলিব্রিটিরা বেপরোয়া ভাবে নেশা করছে। এমনকি তাঁদের প্রশ্রয় দিচ্ছেন পরিচালক, প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষও। তাঁদের উদ্দেশ্যেই রানা সরকার লেখেন, 'যেকোনো সময় ধরা পরে যাবেন। পরিবারের কথা ভাবুন ,সমাজের কথা ভাবুন,কেরিয়ারের কথা ভাবুন। '

 

আরও পড়ুন: Bigg Boss 15: Sidharth Shukla-কে ট্রিবিউট না দেওয়ায় ফ্যানেদের রোষের মুখে বিগ বস

টলিউডে অন্দরে কান পাতলেই শোনা যায় মাদকদ্রব্য সেবনের নানা গল্প। পার্টি থেকে শুরু করে অনেক অভিনেতারই নিত্যদিনের সঙ্গী গাঁজা থেকে শুরু করে নানা ধরনের মাদক। ড্রাগ নেওয়ার কথা অনেক সময় প্রকাশ্যে স্বীকারও করেছেন কিছু অভিনেতা। অতীতে চোখ রাখলেও দেখা যায় এরকম নানা ঘটনা। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মহুয়া রায়চৌধুরী অবসাদে নেশা করতেন। তবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) থেকে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) মাদকের নেশা ছেড়ে সাধারণ জীবনে ফিরেছেন এরকম উদাহরণও রয়েছে টলিউডের তারকাদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.