বলিউড নায়িকা, বাড়ি থেকে বিতাড়িত হয়ে ঠাঁই রাস্তায়!

তিনি নাকি ইমরান হাসমির বিপরীতে অভিনয় করছেন। তাও আবার অত্যন্ত বোল্ড চরিত্রে। এছাড়াও, আরও কয়েকটি সিনেমাতে তাঁকে দেখা গেছে। তিনি আলিশা খান। প্রথমে মডেলিং। আর সেখান থেকে বলিউডে পা রাখেন গাজিয়াবাদের এই অভিনেত্রী। কিন্তু, গত কয়েকদিন ধরেই তাঁকে থাকতে হচ্ছে রাস্তায় রাস্তায়। কখনও মন্দিরে তো আবার কখনও বন্ধুর বাড়িতে।

Updated By: Jun 9, 2016, 05:31 PM IST
বলিউড নায়িকা, বাড়ি থেকে বিতাড়িত হয়ে ঠাঁই রাস্তায়!

ওয়েব ডেস্ক : তিনি নাকি ইমরান হাসমির বিপরীতে অভিনয় করছেন। তাও আবার অত্যন্ত বোল্ড চরিত্রে। এছাড়াও, আরও কয়েকটি সিনেমাতে তাঁকে দেখা গেছে। তিনি আলিশা খান। প্রথমে মডেলিং। আর সেখান থেকে বলিউডে পা রাখেন গাজিয়াবাদের এই অভিনেত্রী। কিন্তু, গত কয়েকদিন ধরেই তাঁকে থাকতে হচ্ছে রাস্তায় রাস্তায়। কখনও মন্দিরে তো আবার কখনও বন্ধুর বাড়িতে।

সম্প্রতি নিজের প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ব্ল্যাকমেল করায় অভিযোগ তুলে থানায় ডায়রি করেন এই অভিনেত্রী। আর এরপরই নাকি ঘটে বিপত্তি। তাঁর মা ও ভাই তাঁকে বাড়ি থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ করেন আলিশা।

আলিশার অভিযোগ, তাঁর প্রাক্তন প্রেমিক তাঁদের কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও তুলে তা সোশ্যাল সাইটে দিয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন। শুধু তাই নয়, নানা ভাবে তাঁকে ব্ল্যাকমেল করারও অভিযোগ তুলেছেন তিনি।

.