হাই প্রোফাইল পার্টিতে হাজিরা, করোনা সংক্রমিত হয়ে কার কার সংস্পর্শে আসেন কণিকা!

বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে কণিকা কাপুরকে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 20, 2020, 03:59 PM IST
হাই প্রোফাইল পার্টিতে হাজিরা, করোনা সংক্রমিত হয়ে কার কার সংস্পর্শে আসেন কণিকা!

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত বলিউডের প্রথম সারির গায়িকা কণিকা কাপুর। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইতিমধ্যেই সেই খবর জানিয়েছেন জনপ্রিয় গায়িকা। পাশাপাশি কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ায় এই মুহূর্তে তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন বলেও জানান কণিকা। কিন্তু কণিকার লন্ডন থেকে লখনউয়ে ফিরে আসা এবং করোনায় আক্রান্ত হওয়ার বিষয় নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।
বেশ কয়েকটি প্রথম সারির সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি লন্ডনের বাড়ি থেকে লখনউতে আসেন কণিকা কাপুর। বেশ কিছু কাজ মেটানোর জন্যই লখনউয়ের মহানগর এলাকায় তাঁদের যে পুরনো ফ্ল্যাট, সেখানে হাজির হন কণিকা। এরপর লউনউ শহরে পরপর দুটি পার্টিতে হাজির হন তিনি। যেখানে উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীসহ একাধিক হাই প্রোফাইল ব্যক্তি হাজির হন। ছিলেন প্রাক্তন বিচারপতিসহ প্রশাসনের কর্তা ব্যক্তিরাও। আর এখানেই উঠছে প্রশ্ন। 

আরও পড়ুন : করোনার থাবা বলিউডে, কোভিড ১৯-এ আক্রান্ত জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর
লন্ডন থেকে ফেরার পর কণিকা যেভাবে পার্টিতে হাজির হওয়া থেকে শুরু করে, বিভিন্ন মানুষের সংস্পর্শে এসেছেন, তা বিপদ অনেকটাই বাড়িয়েছে। ফলে কণিকা কাপুর ওই দুই হাই প্রোফাইল পার্টিতে কার কার সংস্পর্শে এসেছেন, তা নিয়ে শুরু করা হয়েছে খোঁজ খবর পাশাপাশি কণিকার মহানগর এলাকার অ্যাপার্টমেন্টকে সিল করে দেওয়া হবে কি না, তা নিয়ে শুরু হয়েছে ভাবনা চিন্তা।
প্রসঙ্গত, উত্তরপ্রদেশে এই মুহূর্তে ২৩ জন করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছে। সেই তালিকায় যুক্ত হল কণিকা কাপুরের নামও।

.