তারকাদের শুভেচ্ছা টুইটে, ১৩ দুনিয়া শুরুতেই বৈচিত্রের

২০১২-র শেষটা ছিল বিভীষিকাময়। তবে প্রতিবাদে, কান্নায়, প্রত্যয়ে সারা দেশকে কোথাও যেন একসূত্রে বেঁধে দিয়ে গেছে বছরটা। গোটা দেশের সঙ্গে বিনোদন জগতও টুইটারে সোচ্চার হয়েছে বছরভর। সেই প্রত্যয় ধরা পড়ল নতুন বছরের শুভেচ্ছাতেও।

Updated By: Jan 1, 2013, 08:33 PM IST

২০১২-র শেষটা ছিল বিভীষিকাময়। তবে প্রতিবাদে, কান্নায়, প্রত্যয়ে সারা দেশকে কোথাও যেন একসূত্রে বেঁধে দিয়ে গেছে বছরটা। গোটা দেশের সঙ্গে বিনোদন জগতও টুইটারে সোচ্চার হয়েছে বছরভর। সেই প্রত্যয় ধরা পড়ল নতুন বছরের শুভেচ্ছাতেও।
প্রিয়াঙ্কা চোপড়া:
নতুন বছরে ভগবান আমাদের সাহস, স্থিতিশীলতা ও বিশ্বাস দিন...
অক্ষয় কুমার: নতুন বছরে আমাদের চেক বুক, বাজেট ও ব্যাঙ্ক ব্যালান্স যেন চ্যারিটি করতে আমাদের উদ্বুদ্ধ করে। আমাদের মনে রাখা উচিত দান করে কেউ কোনওদিন গরীব হয়নি...ভেবে দেখবেন। উল্লাস‌! শুভ ২০১৩।

অমিতাভ বচ্চন:
সকলকে শুভ নববর্ষ...২০১৩ খুব ভাল কাটুক...কিন্তু ২০১২ আমাদের যা দিয়ে গেল তা যেন কোনওদিন ভুলে না যাই...

অর্জুন রামপাল: গুড মর্নিং ২০১৩! ভগবান সকলকে শান্তি, ভালবাসা, শক্তি ও আনন্দ দিন। পজিটিভ থাকুন ও জীবনের সব পজিটিভ দিককে গ্রহণ করুন। শুভ নববর্ষ।
কবীর বেদী: একটা নতুন বছর‌! যা আমরা স্বপ্নে দেখি, আমরা সব সত্যি করতে পারি। সব কিছুরই শুরুটা ছোট দিয়েই হয়।
মহেশ ভূপতি: শুভ নববর্ষ...এই বছরটা খুবই ব্যস্ততায় কাটবে..অনেক কিছু এরমধ্যেই শুরু হয়ে গেছে। অনেক কিছু আসতে চলেছে। সঙ্গে থাকুন।
আর মাধবন: সবাইকে জানাই শুভ নববর্ষ।
আশা ভোঁসলে: সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা...

মধুর ভান্ডারকর: ২০১২ খুব আবেগপূর্ণ বছর ছিল। ২০১৩ সকলের আনন্দে কাটুক, সুস্থ থাকুন, সাফল্য আসুক। জীবনের উজ্জ্বল দিনের সূচনা হোক!

বিবেক ওবেরয়:
সকলকে নতুন বছরের শুভেচ্ছা। সবার জীবন আনন্দময় হোক, সাফল্য আসুক।
লতা মঙ্গেশকর: আমার টুইটার পরিবারের সকলকে নমস্কার ও শুভ নববর্ষ...সকলকে অনেক ভালবাসা। নতুন বছর আনন্দে থাকুন, শান্তিতে থাকুন, সুস্থ থাকুন।
ফারহা খান আলি: সবাইকে জানাই শুভ নববর্ষ। ২০১৩ শান্তি ও ভালবাসায় পূর্ণ থাকুক।

অনুপম খের: নতুন বছর আনন্দের ও আশাপূর্ণ হোক। ভালবাসা, খুশি, শান্তি বজায় রাখুন। আমাদের মধ্যের নারীসত্ত্বাকে সম্মান করুন।
মল্লিকা শেরাওয়াত: টুইটারের বন্ধুদের নতুন বছর খুব ভাল কাটুক।
বিশাল:
ভালবাসার মানুষদের কাছে টেনে নিন। তাদের প্রমিস করুন একটা উন্নততর জগত তাদের দেবেন। নিজেদের নাগরিক অধিকারে বাঁচুন। শুভ ২০১৩।

কূণাল কোহলি:
২০১৩ যেন আর কোনও নির্ভয়া না দেয় আমাদের। প্রতিভা পাটিল, অভিজিত মুখার্জি ও এই ধরণের অন্যান্য লোকেদেরও যেন আমরা সহ্য না করি।

শেখর রবিজানি:
সাবধানে থকুন। নিজের খেয়াল রাখুন। শুভ ২০১৩।

.