'উড়তা পঞ্জাবের' উড়ানের জন্য মরিয়া গোটা বলিউড

সব ভেদাভেদ ভুলে সবাই এসে দাঁড়ালেন টিম উড়তা পাঞ্জাবের পাশেই। সেন্সর বোর্ডের কাটাছেঁড়ার হাত থেকে শিল্পকে বাঁচানোর জন্য মরিয়া বলিউড।

Updated By: Jun 11, 2016, 06:10 PM IST
'উড়তা পঞ্জাবের' উড়ানের জন্য মরিয়া গোটা বলিউড

ওয়েব ডেস্ক: সব ভেদাভেদ ভুলে সবাই এসে দাঁড়ালেন টিম উড়তা পাঞ্জাবের পাশেই। সেন্সর বোর্ডের কাটাছেঁড়ার হাত থেকে শিল্পকে বাঁচানোর জন্য মরিয়া বলিউড।

সোমবারই নির্ধারিত হবে উড়তা পঞ্জাব আদৌ দেশ জুড়ে উড়তে পারবে কী না। তার আগেই তো ফুঁসছে গোটা বলিউড। ব্যক্তিগত ক্যাম্প, লবি আর ভেদাভেদ ভুলে সবাই এসে দাঁড়ালেন শাহিদ, আলিয়া, করিনা, অভিষেক চৌবেদের পাশেই। করিনা কাপুর জানিয়েছেন, প্রকৃত অবক্ষয়ের চিত্রটাই উড়তা পঞ্জাব দেখাবে, তাই সকলে ভয়ে কাঁপছে। আমরা কেউই এখানে নায়ক-নায়িকা নই, ছবির বিষয়বস্তুই নায়ক। টুইট করেছেন হৃতিক রোশনও। তাঁর মতে, উড়তা পঞ্জাব আগামী অনেক ছবিকেই পথ দেখাবে, অযথা কাটাছেঁড়ার হাত থেকে শিল্পকে বাঁচানোর জন্য।

ভায়াকম-এর এক অনুষ্ঠানে এসে পরিচালক সুজিত সরকার, রমেশ সিপ্পি ও মুকেশ ভাটের বক্তব্যেও পাওয়া গেল তীব্র সমালোচনা। যে ছবিকে A rating দিয়েছে সেন্সর বোর্ডই, তার উপরে ৮৯ টি কাটের নির্দেশ দেওয়ার কোনও মানেই নেই। বক্তব্যে একমত কল্কি কোয়েচলিন ও কঙ্গনা রনওয়াত। শুধুমাত্র একটি দৃশ্য বাদ দিয়ে ছবিটিকে ছাড়পত্র দেওয়ার পক্ষপাতী আদালত। ছবি শুরুর আগে বিধিবদ্ধ সতর্কীকরণ দিতে হবে বলেও নির্দেশ দিয়েছে কোর্ট। সোমবার অবধি রায়ের অপেক্ষায় উড়তা পঞ্জাব।