Javed-Kangana তরজা তুঙ্গে, বম্বে হাই কোর্টে খারিজ কঙ্গনার আবেদন

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন জাভেদ আখতার। 

Updated By: Sep 9, 2021, 04:05 PM IST
Javed-Kangana তরজা তুঙ্গে, বম্বে হাই কোর্টে খারিজ কঙ্গনার আবেদন

নিজস্ব প্রতিবেদন: আদালতে জাভেদ-কঙ্গনা তরজা তুঙ্গে। আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার (Javed Akhtar)। সেই মামলাকে চ্যালেঞ্জ জানিয়ে হাই কোর্টে আবেদন করেন কঙ্গনা। বৃহস্পতিবার অভিনেত্রীর সেই আবেদন খারিজ করে দিয়েছেন বম্বে হাই কোর্টের (Bombay High Court) বিচারপতি রেবতি মোহিত দেরে। 

হৃত্বিক-কঙ্গনা বিচ্ছেদ ঘিরে দুই ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলিউড। তাঁদের এই ঝামেলায় বলিউডের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের (Javed Akhtar) নাম জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। কঙ্গনাকে বাড়িতে ডেকে হৃতিকের ক্ষমতা সম্পর্কে হুমকি দিয়েছিলেন বলে দাবি করেন অভিনেত্রী। পরবর্তীকালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক টেলিভিশন সাক্ষাৎকারে সেই প্রসঙ্গ তুলে অভিনেত্রী বলেন যে, বলিউডে একটি সুইসাইড গ্যাঙ আছে যাঁরা প্রতিনিয়ত আউটসাইডারদের আত্মহত্যায় প্ররোচনা দেয়। তাঁদের মধ্যে অন্যতম জাভেদ আখতার। 

আরও পড়ুন: Shilpa Shetty: বাড়িতে গণপতি এনে নেটিজেনদের কুমন্তব্যের শিকার শিল্পা

অভিনেত্রীর এই মন্তব্যের জেরেই গতবছর নভেম্বরে আদালতের দ্বারস্থ হয়েছিলেন কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার। এই মামলা বাতিল করার জন্য হাই কোর্টে আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। কোর্টের তরফ থেকে মুম্বই পুলিশকে এই মামলার তদন্তভার দেওয়া হয়েছিল। কিছুদিন আগেই সেই আবেদনের রায় স্থগিত রেখেছিল বম্বে হাই কোর্ট। অবশেষে খারিজ করা হল কঙ্গনার আবেদন। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.