পর্ন ব্যবসায় পরিকল্পনা মাফিক এগোলে কত আয় হত Rajর? জি মিডিয়ার হাতে ক্রাইম ব্রাঞ্চের তথ্য

আগামি তিন বছরে রাজের আয়ের লক্ষ্যমাত্রা 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 27, 2021, 11:40 AM IST
পর্ন ব্যবসায় পরিকল্পনা মাফিক এগোলে কত আয় হত Rajর? জি মিডিয়ার হাতে ক্রাইম ব্রাঞ্চের তথ্য

নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি (Pornography) মামলায় নয়া মোড়। জি ২৪ ঘণ্টার হাতে উঠে এল নয়া তথ্য। রাজ কুন্দ্রার (Raj Kundra) আগামি দিনের যা পরিকল্পনা ছিল, সেই অনুযায়ী পর্নোগ্রাফি ব্যবসা এগোলে আগামি দিনে তিনি কত টাকা রোজগার করতেন জানেন?

আরও পড়ুন: শুরু হচ্ছে Bigg Boss 15, এবারের সিজনে তারকাদের তালিকায় কারা?

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ একটি পাওয়ার পয়েন্ট প্রেসেন্টেশন তৈরি করেছেন যা জি নিউজের কাছে রয়েছে। আগামি তিন বছরে প্ল্যান বি অর্থাৎ বলি ফেম নামে যে অ্যাপ থেকে ব্যবসা করার পরিকল্পনা ছিল সেখান থেকে তাঁর মোট আয় হত ২০২১-২০১১ সালে ৩৬ কোটি ৫০ লক্ষ টাকা। যার থেকে তাঁব লাভ হত ৪ কোটি ৭৬ লক্ষ ৮৫ হাজার টাকা। ২০২২-২০২৩ এ তাঁর মোট আয়ের লক্ষ্যমাত্রা ছিল ৭৩ কোটি টাকা। মোট লাভ ৪ কোটি ৭৬ লক্ষ ৮৫ হাজার টাকা। এই প্ল্যান মাফিক চললে ২০২৩ থেকে ২০২৪ এ তাঁর আয় বহুগুণ বেড়ে যেত।

এই বছর তাঁকে মোট ট্যাক্স দিতে হত ৩০ কোটি ৪২ লক্ষ টাকা, ট্যাক্স সহ মোট ১৪৬ কোটি টাকা আয় করতেন রাজ কুন্দ্রা। ক্রাইম ব্রাঞ্চ সূত্র থেকে প্রাপ্ত দু পাতার নথিগুলিতে সেই তথ্য রয়েছে। দ্বিতীয় পৃষ্ঠায়, বলিফেমের থেকে যে যে আয়ের যে লক্ষ্যমাত্রা ছিল এবং যে পরিমাণ ট্যাক্স দিতে হত তার পুরোটাই পাউন্ডে দেখানো হয়েছে, ভারতীয় টাকায় নয়।ফেব্রুয়ারিতে রাজের সহকারী উমেশ কামাতকে গ্রেপ্তার করার পর এই নথিগুলি ক্রাইম ব্রাঞ্চের হাতে আসে। এখনও ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকদের কাছে সবটা স্পষ্ট নয়, তাই রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ, তার অ্যাকাউন্ট বিভাগের কর্মীদের জিজ্ঞাসাবাদ এবং তার ব্যাঙ্কের বিবরণ থেকে প্রাপ্ত তথ্য নিয়ে এখনও তদন্ত চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)