Superman in Tollywood: টলিউডের 'সুপারম্যান' বনি সেনগুপ্ত! ব্যাপারটা কী?

কীভাবে সুপারম্যান হয়ে উঠলেন বনি?  

Updated By: Dec 31, 2021, 02:36 PM IST
Superman in Tollywood: টলিউডের 'সুপারম্যান' বনি সেনগুপ্ত! ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদন: হলিউডে(Hollywood) সুপারম্যানের (Superman) ফ্যান ফলোয়িং আকাশছোঁয়া। এবার টলিউডেও আসছে সুপারম্যান তবে তাঁর সঙ্গে কোনওরকম সম্পর্ক নেই হলিউডের সুপারম্যানের। এক সাধারণ মানুষের সুপারম্যান হয়ে ওঠার গল্প বলবে এই ছবি। সেই চরিত্রে অভিনয় করবেন বনি সেনগুপ্ত(Bonny Senupta)। বনির পাশাপাশি ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে ঈশানিকে(Ishani)। এই প্রথমবার জুটি বেঁধেছেন তাঁরা। এছাড়াও বিশেষ একটি চরিত্রে রয়েছেন দর্শনা বণিক (Darshana Banik)।  

প্রতিটা মানুষের মধ্যেই সুপারম্যান হয়ে ওঠার ক্ষমতা থাকে। নিজের কাজের মাধ্যমেই সাধারণ মানুষ হয়ে ওঠে সুপারম্যান। এক প্রত্যন্ত গ্রামের ছেলের সুপারম্যান হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। পরিচালক রিনো দত্তের এই ছবির নাম 'সুপারম্যান'। ছবিটি মুক্তি পাবে 'অমিত আচার্য ফিল্মস" এর ব্যানারে। তবে সুপারম্যান হয়ে ওঠার ইচ্ছে শুধু ওই ছেলেটির নিজের মধ্যেই সীমাবদ্ধ নয়,আশেপাশের মানুষজনের মধ্যেও ছড়িয়ে দেয় সে। সবাই বিশ্বাস করতে শুরু করে যে পরিবেশ,পরিস্থিতি যাই হোক প্রত্যেকটা মানুষই সাধারণ থেকে অসাধারণ হয়ে  উঠতে পারে তার কাজের মাধ্যমে। সেই গল্পই বলবে এই ছবি। ছবির গল্প ও চিত্রনাট্য লিখছেন অর্নব ভৌমিক।

আরও পড়ুন: Bachpan Ka Pyar: জ্ঞান ফিরেছে,আপাতত স্থিতিশীল 'বচপন কা পেয়ার' খ্যাত সহদেব, জানালেন বাদশা

কলকাতা ও শহরতলিতেই এই ছবির শুট করবেন পরিচালক। বণির মুখের সারল্যের জন্য এই ছবির জন্য তাঁকে বেছে নিয়েছেন পরিচালক। ছবিতে বনি একজন গ্রামের ছেলে। অতিমারিতে অনেক মানুষই সাধারণ থেকে অসাধারণ হয়ে উঠেছেন। বিপদে আপদে মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। সেইসব মানুষদের কথা ভেবেই এই ছবি তৈরি করবেন রিনো। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.