Bonny Sengupta & Koushani Mukherjee : 'রাতের শহর'-এ বিপদে কৌশানি, নায়িকাকে নিরাপত্তা দিতে হাত ধরলেন বনি

 সুরিন্দর ফিল্মসের তরফে 'রাতের শহর'-এর জন্য অর্ক-প্রিয়াঙ্কার লুক প্রকাশ করা হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2022, 02:45 PM IST
Bonny Sengupta & Koushani Mukherjee :  'রাতের শহর'-এ বিপদে কৌশানি, নায়িকাকে নিরাপত্তা দিতে হাত ধরলেন বনি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বনির পরনে হলুদ শার্ট আর নীল প্যান্ট, হাতে পিস্তল। পাশে দাঁড়িয়ে কৌশানি, তার পরনে ছিমছাম সালোয়ার কুর্তা। কৌশানির চোখে মুখে আতঙ্ক, হাত দিয়ে বনিকে শক্ত করে ধরে রয়েছেন। শনিবার এভাবেই সামনে এসেছেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। এই লুক অবশ্য বনি-কৌশানির নয়, অর্ক ও প্রিয়াঙ্কার। সৌজন্যে পরিচালক সায়ন বসু চৌধুরীর 'রাতের শহর'। প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের তরফে 'রাতের শহর'-এর জন্য অর্ক-প্রিয়াঙ্কার লুক প্রকাশ করা হয়েছে।

ছবির গল্পে দেখা যায়, অর্ক ও প্রিয়াঙ্কা দুজনেই শেষ ট্রেনটি মিস করে। স্টেশনেই আলাপ হয় দুজনের। অর্ক, প্রিয়াঙ্কাকে নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়ার উদ্যোগ নেয়। এরপর সেই রাতটি তাঁদের জন্য দুঃস্বপ্নের রাত হয়ে ওঠে। অতীত তাড়া করে ফেরে তাঁদের। একজন খুনীর সঙ্গে অর্ক-প্রিয়াঙ্কার ইঁদুর-বিড়ালের খেলা শুরু হয়। এমনই একটি গল্প নিয়ে এগোবে 'রাতের শহর' ছবিটি। তাঁদের বিপরীতে দেখা যাবে অভিনেতা ঋষিরাজকে। ছবিতে রয়েছে অলকনন্দা গুহ। 

আরও পড়ুন-না জানিয়েই হাজির, আবেগে রণবীরকে জড়িয়ে ধরলেন অন্তঃসত্ত্বা আলিয়া

আরও পড়ুন-পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

ছবির সঙ্গীত পরিচালনা করছেন স্যাভি এবং অমিত মিত্র। এদিকে 'রাতের শহর' ছাড়াও কিছুক্ষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে রোহন সেনের ছবি 'শুভ বিজয়া'। সেখানেও একসঙ্গে  জুটি বেঁধেছেন বনি-কৌশানি। দম্পতির ভূমিকায় দেখা যাবে তাঁদের। কিছুদিন আগে ব্যক্তিগত জীবনে বনি-কৌশানির মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল বলে শোনা গিয়েছিল। যদিও এবিষয়ে মুখে কুলুপই এঁটেছিলেন তাঁরা। সম্প্রতি নিজেদের মধ্যে মান অভিমানের পালা মিটিয়ে তাঁরা ফের কাছাকাছি এসেছেন বলেই শোনা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)