Alia Bhatt : পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

আলিয়ার সঙ্গে রয়েছেন 'ওয়ান্ডার উওম্যান' তারকা গাল গাডোট এবং 'ফিফটি শেডস অফ গ্রে' অভিনেতা জ্যামি ডোরনান 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2022, 07:33 PM IST
Alia Bhatt : পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মা হতে চলেছেন, তবে তারই মাঝে হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)-এর শুটিং চালিয়ে গেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এই ছবিতে আলিয়ার সঙ্গে রয়েছেন 'ওয়ান্ডার উওম্যান' তারকা গাল গাডোট (Gal Gadot) এবং 'ফিফটি শেডস অফ গ্রে' অভিনেতা জ্যামি ডোরনান (Jamie Dornan)। লন্ডন এবং পর্তুগাল-এ চলছে ছবির শুটিং। সম্প্রতি, পর্তুগালের শুটিং ফ্লোর থেকেই সামনে এসেছে বেশকিছু ছবি।

'হার্ট অফ স্টোন'-এর সিনেমার সেটের যে সমস্ত ছবি সামনে এসেছে সেখানে তীব্র রোদে বালিয়াড়ির মধ্যে শুট করতে দেখা গিয়েছে আলিয়াকে। অভিনেত্রীর পরনে খাকি পোশাক। একই ফ্রেমে রয়েছেন গাল গাডোট।   ছবিগুলিতে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। যেগুলি দেখে নেটিজেনদের প্রশ্ন অন্তঃসত্ত্বা অবস্থায় কীভাবে অ্যাকশন মুভিতে অভিনয় করছেন, কীভাবে এত ধকল সামলাচ্ছেন রণবীর ঘরণী?

আরও পড়ুন-গর্ভাবস্থার তৃতীয় ধাপ, বাড়ির খাবার আর শরীর চর্চাই ভরসা সোনমের

জানা যাচ্ছে, শুক্রবারই 'হার্ট অফ স্টোন'-এর শুটিং শেষ করেছেন আলিয়া ভাট। শুটিং সেটের বেশকিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেও। যেখানে তাঁকে গাল গাডোটের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে। লিখেছেন, 'আমার পুরো হৃদয় জুড়েই 'হার্ট অফ স্টোন' থাকবে। সুন্দরী গাল গাডোট এবং পরিচালক টম হারপারকে ধন্যবাদ। জ্যামি ডোরনান, তোমায় এবং পুরো টিমকেই এমন সুন্দর অভিজ্ঞতা দেওয়ার জন্য মিস করব।...তবে আপাতত আমি আমার সন্তানকে নিয়ে বাড়ি ফিরছি। '

আরও পড়ুন-প্রসেনজিৎ থেকে পরম, স্বস্তিকা বা শ্রাবন্তী-- পছন্দের হেয়ারকাট ফাঁস জলির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, গত এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরপর জুনেই নিজের মাতৃত্বের কথা ঘোষণা করেন রণবীর ঘরণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)