Bonny Sengupta: তনুশ্রী, শ্রাবন্তীর পর এবার বিজেপি ছাড়ছেন বনি! মুখ খুললেন অভিনেতা

রাজনীতি ছাড়ছেন নাকি যোগ দেবেন অন্য কোনও রাজনৈতিক দলে? 

Updated By: Nov 23, 2021, 05:34 PM IST
Bonny Sengupta: তনুশ্রী, শ্রাবন্তীর পর এবার বিজেপি ছাড়ছেন বনি! মুখ খুললেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty) থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti chatterjee), একে একে বিজেপি ছাড়ছেন তারকারা। তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তীর পথেই কি হাঁটছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)! জল্পনা তুঙ্গে। নির্বাচনের পর থেকেই সেভাবে রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি অভিনেতা বনি সেনগুপ্তকে। তাহলে কি এবার রাজনীতি থেকে বিরতি নেবেন অভিনেতা নাকি যোগ দেবেন অন্য কোন দলে? 

বনির বান্ধবী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ও মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) যোগদান করেছেন তৃণমূলে। এমনকি বিধানসভা নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন কৌশানী। কিন্তু নির্বাচনে পরাজিত হন অভিনেতা। অন্যদিকে ভোটে প্রার্থী হননি বনি। তবে ভোটের প্রচারে যশের পাশে দেখা গিয়েছিল তাঁকে। তবে আপাতত ছবির শুটিং নিয়েই ব্যস্ত তিনি। শোনা যায় মৌখিকভাবে নাকি তিনি বিজেপি নেতাদের দল ছাড়ার কথা জানিয়েও দিয়েছেন। কিন্তু এই সমস্ত জল্পনাকে কার্যত উড়িয়ে দিলেন বনি। 

আরও পড়ুন: Priyanka-Nick: বিবাহ বিচ্ছেদের আভাস! সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

আরও পড়ুন: Subhashree-Raj: একান্তে কোথায় ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে বনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'না, আমি কাউকে কিছু জানাইনি। আপাতত রাজনীতি থেকে দূরে অভিনয়েই মন দিতে চাই'। বিজেপি ছাড়ার কথা অস্বীকার না করলেও বিজেপি থাকার কথাও মেনে নেননি তিনি। সব মিলিয়ে রাজনীতি থেকে দূরে থাকার ইচ্ছাই প্রকাশ পেয়েছে বনির কথায়। মঙ্গলবার বোলপুরে ছবির শুটিং করছেন অভিনেতা। রাজা চন্দের আগামী ছবি 'আম্রপালি'তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। বোলপুরের শ্যুট শেষ করে ২৫ নভেম্বর কলকাতায় ফিরবেন তিনি, পরের দিন পাড়ি দেবেন ঢাকায়। ঢাকাতেই শুট করছেন কৌশানি। নতুন বছরে বাবা অনুপ সেনগুপ্তের পরিচালনায় ফের জুটি বাঁধতে চলেছেন বনি ও কৌশানি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)