প্রেম ছিল অন্যের সঙ্গে, বিয়ে আরেকজনের সঙ্গে, এমন বলিউড তারকারা কেমন আছেন?

অতীতে সেলেব কাপলদের ব্রেকআপের ইতিহাস খুবই ব্যথার। ধুমধাম করে জনসমক্ষে আংটি বদল করার পর শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে পারেননি অনেকেই। সলমন খান ও সঙ্গীতা বিজলানির কথাই ধরা যাক।সলমনের জীবনের প্রথম নারী ছিলেন তিনি। বিয়ের দিন অবধি ঠিক হয়ে গিয়েছিল তাঁদের।২৭ মে, ১৯৯৪ এ বিয়ে করার কথা ছিল । তবে কোন কারণে সঙ্গীতা নাকি সলমনের উপরে রেগে গিয়েই বিয়ে না করার সিদ্ধান্ত নেন। আর প্রেমিক সলমন তো বরাবরই খবরের শিরোনামে। অভিষেক করিশ্মার সম্পর্ক ভেঙে যাওয়াটাও বেশ দুর্ভাগ্যজনক। বিগ বির ৬০ বছরের জন্মদিনের পার্টিতে এনগেজমেন্ট হয়েছিল তাঁদের।বহু নিমন্ত্রিত ব্যক্তি, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধবের উপস্থিতিতে অনুষ্ঠান হয়। কিন্তু সেই বিয়ে ভাঙতেও বেশি সময় লাগেনি। তখন করিশ্মা তাঁর  কেরিয়ারের দিক দিয়ে বেশ সফল,তবে জুনিয়র বচ্চন সবে ডেবিউ করেছেন বলিউডে।শোনা গিয়েছিল করিশ্মা তাঁর  বিয়ের পর বচ্চন পদবী ব্যবহার করতে চান নি।তিনি কাপুর গার্ল হয়েই থাকতে চেয়েছিলেন। আর বচ্চন পরিবার তো তা মানতে নারাজ। তাই পিছিয়ে এসেছিলেন করিশ্মা। আবার অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি পরপর বেশ কয়েকটি  ছবিতে জুটি বেঁধেছিলেন ।

Updated By: Jul 25, 2016, 06:17 PM IST
প্রেম ছিল অন্যের সঙ্গে, বিয়ে আরেকজনের সঙ্গে, এমন বলিউড তারকারা কেমন আছেন?

ওয়েব ডেস্ক: অতীতে সেলেব কাপলদের ব্রেকআপের ইতিহাস খুবই ব্যথার। ধুমধাম করে জনসমক্ষে আংটি বদল করার পর শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে পারেননি অনেকেই। সলমন খান ও সঙ্গীতা বিজলানির কথাই ধরা যাক।সলমনের জীবনের প্রথম নারী ছিলেন তিনি। বিয়ের দিন অবধি ঠিক হয়ে গিয়েছিল তাঁদের।২৭ মে, ১৯৯৪ এ বিয়ে করার কথা ছিল । তবে কোন কারণে সঙ্গীতা নাকি সলমনের উপরে রেগে গিয়েই বিয়ে না করার সিদ্ধান্ত নেন। আর প্রেমিক সলমন তো বরাবরই খবরের শিরোনামে। অভিষেক করিশ্মার সম্পর্ক ভেঙে যাওয়াটাও বেশ দুর্ভাগ্যজনক। বিগ বির ৬০ বছরের জন্মদিনের পার্টিতে এনগেজমেন্ট হয়েছিল তাঁদের।বহু নিমন্ত্রিত ব্যক্তি, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধবের উপস্থিতিতে অনুষ্ঠান হয়। কিন্তু সেই বিয়ে ভাঙতেও বেশি সময় লাগেনি। তখন করিশ্মা তাঁর  কেরিয়ারের দিক দিয়ে বেশ সফল,তবে জুনিয়র বচ্চন সবে ডেবিউ করেছেন বলিউডে।শোনা গিয়েছিল করিশ্মা তাঁর  বিয়ের পর বচ্চন পদবী ব্যবহার করতে চান নি।তিনি কাপুর গার্ল হয়েই থাকতে চেয়েছিলেন। আর বচ্চন পরিবার তো তা মানতে নারাজ। তাই পিছিয়ে এসেছিলেন করিশ্মা। আবার অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি পরপর বেশ কয়েকটি  ছবিতে জুটি বেঁধেছিলেন ।

আরও পড়ুন কোন দেশে কেমন চলল কাবালি?

শুটিং সেটেই একে অপরের মন আদান প্রদান হয়। অনস্ক্রিন কেমিস্ট্রিকে অফস্ক্রিন করতে চেয়েছিলেন শিল্পা। তবে কাবাব মে হাড্ডি হয়ে দাঁড়ালেন টুইঙ্কল খান্না। শোনা গিয়েছিল অক্ষয় নাকি একই সাথে শিল্পা ও টুইঙ্কলকে ডেট  করতেন। সকলের বোঝার আগেই তাই টুইঙ্কল খান্নার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েন  তিনি। শিল্পার জানতে পেরে আর কী করতেন, তখন তো টুইঙ্কলই ছিলেন তাঁর বেস্ট ফ্রেন্ড। এই বহুল চর্চিত ঘটনাগুলো প্রায় সকলেরই জানা। তাই হয়ত পিছপা হচ্ছেন আর ক্রমশ প্রকাশ্য ফর্মুলাতেই  বিশ্বাসী হচ্ছেন এই প্রজন্ম।

আরও পড়ুন দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য

.