Britney Spears: ১২ বছরের ছোট স্যামের সঙ্গে বাগদান উদযাপন, সোশ্যাল মিডিয়াকে বিদায়

বাগদানের পরপরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন জনপ্রিয় পপ গায়িকা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 15, 2021, 01:28 PM IST
Britney Spears: ১২ বছরের ছোট স্যামের সঙ্গে বাগদান উদযাপন, সোশ্যাল মিডিয়াকে বিদায়

নিজস্ব প্রতিবেদন: তৃতীয়বারের জন্য বিয়ে করতে চলেছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)। ১২ বছরের ছোট বছর ২৭-এর প্রেমিক স্যাম আসগরির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ৩৯ বছরের পপ গায়িকা। আর বাগদানের পরপরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন জনপ্রিয় পপ গায়িকা। 

মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)-এর সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেওয়ার খবরে মন খারাপ তাঁর অনুরাগীদের। তবে সকলকে আশ্বস্ত করে ব্রিটনি জানিয়েছেন, "সকলে চিন্তা করবেন না ... আমার বাগদান উদযাপন করতে সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নিচ্ছি !!!! আমি শীঘ্রই ফিরে আসব।'' সঙ্গে চোখের পলক আর আংটির একটি ইমোজি যোগ করেছেন গায়িকা।

আরও পড়ুন-Hindi Web Series: নকশাল আন্দোলনের গল্প, চারু মজুমদারের চরিত্রে Nawazuddin, সিদ্ধার্থ শঙ্কর Sabyasachi Chakraborty

সম্প্রতি ব্রিটনি যে নিজের বাগদানের ভিডিয়ো পোস্ট করেছেন, তাতে হবু বর স্যাম আসগরিরর সঙ্গে দেখা যায় ব্রিটনি (Britney Spears)কে। ভিডিয়োতে দেখা যায়, স্যাম  ব্রিটনিকে প্রশ্ন করছেন, তাঁর আংটি পছন্দ হয়েছে কিনা? আর ব্রিটনির জবাব ছিল 'হ্যাঁ'। আর এরপরেই অনামিকায় পরা হীরের আংটিটি ক্যামেরার সামনে তুলে ধরেন নায়িকা। ব্রিটনি ইনস্টাগ্রামে লিখেছেন, 'বিশ্বাস হচ্ছে না'. আর স্যাম ইনস্টাস্টোরিতে লিখেছেন, 'বড় খবর আসছে'। 

২০১৬ সালে একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে স্যাম আসগরির সঙ্গে আলাপ হয় ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)-এর। স্যাম হলেন একজন ফিটনেস ট্রেনার এবং অভিনেতা। তাঁর জন্ম ইরানে। ১২ বছর বয়সেই মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন তিনি। প্রসঙ্গত ব্রিটনি এর আগে দুবার বিয়ে হয়েছিল। প্রথমে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডার-কে বিয়ে করেছিলেন গায়িকা। সে বিয়ে ভাঙার পর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন তিনি। তাঁদের দুই সন্তানও রয়েছে। ২০০৭ সালে সেই বিয়েও ভেঙে যায়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)