Shakib Khan-Bubly: 'শাকিব খানের বাড়িতেই আমাদের বিয়ে, সেখানেই সংসার, এখনও বিচ্ছেদ হয়নি', দাবি বুবলীর

Shakib Khan-Bubly: ২০১৮ সালে গোপনে বিয়ে করেছিলেন বাংলাদেশি সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। এর দুবছর পরে পুত্রসন্তানের জন্ম দেন বুবলী। এরপরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা গিয়েছিল, তবে সম্প্রতি অভিনেত্রী দাবি করেন যে তাঁদের বিচ্ছেদ হয়নি। পাশাপাশি তিনি জানান যে তাঁদের পূবাইলে সংসার ছিল, এই কথা সকলেরই জানা ছিল। 

Updated By: Apr 10, 2024, 07:11 PM IST
Shakib Khan-Bubly: 'শাকিব খানের বাড়িতেই আমাদের বিয়ে, সেখানেই সংসার, এখনও বিচ্ছেদ হয়নি', দাবি বুবলীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম চর্চিত সম্পর্ক শাকিব খান ও শবনম বুবলীর সম্পর্ক। কখনও শাকিব খান বলেন যে তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে, কখনও আবার বুবলি বলেন, এখনও ডিভোর্স হয়নি তাঁদের। সম্প্রতি এক সাক্ষাত্কারে ফের বোমা ফাটালেন বুবলি। এই মুহূর্তে হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। বাংলাদেশ ছেড়ে কলকাতাও ছবিতে অভিনয় করছেন বুবলি। এরই মাঝে ফের চর্চায় তাঁর ব্যক্তিগত জীবন। 

বাংলাদেশি সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী গোপনে বিয়ে করেছিলেন ২০১৮ সালে। বিয়ের দুই বছর পরই তাঁদের সংসারে আসে একটি পুত্রসন্তান। সময়ের সঙ্গে সঙ্গে এই দম্পতির মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। একপর্যায়ে যা গড়ায় বিচ্ছেদের সিদ্ধান্তে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানান যে তাঁদের এখনও অফিসিয়ালি ডিভোর্স হয়নি। 

আরও পড়ুন- Boney Kapoor| Priyamani: 'বুড়োভাম! বিরক্তিকর!' আচমকা প্রিয়ামণির কোমরে হাত, বনি কাপুরের তুলোধনায় নেটপাড়া...

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে বিয়ে ও সংসার নিয়ে কথা বলতে দেখা গেছে এই নায়িকাকে। বুবলী জানান, তাদের বিয়ের বয়স ছয়-সাত বছর। পূবাইলে দুজনের সংসার ছিল, যা অনেকেই জানত। পাশাপাশি সেই সাক্ষাত্কারে শাকিব খান-অপু বিশ্বাস এবং দুই ভাই বীর ও জয়কে নিয়ে নানা ধরনের অনুভূতি প্রকাশ করেছেন নায়িকা।

বিয়ে প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমাদের বিয়ে পূবাইলে শাকিব খানের বাড়িতেই হয়েছে। কাজি ছিলেন। আমাদের বিয়ের বয়স ছয়-সাত বছর। পূবাইলে আমাদের সংসার ছিল। ওখানকার সবাই জানেন। কাছের ডিরেক্টর-প্রোডিউসার সবাই জানেন। আর যা ছড়ানো হচ্ছে, তার আসলে কোনো ভিত্তি নেই। সবটাই গুজব। বিয়ের কিছুদিন পরই মোহরানা শোধ করে দিয়েছেন শাকিব। বিয়ের পর তাজমহল-আজমের শরিফ যাওয়া হয়েছে। আমরা যেহেতু ব্যস্ত থাকি, সেহেতু যখন একসঙ্গে বসে খাবার খেতাম, সেই ক্ষণটিও আমাদের জন্য অনেক সুন্দর সময় হয়ে যেত।’

আরও পড়ুন- Nora Fatehi: 'আল্লাকে ভয় পায় এমন ছেলে চাই...' শীঘ্রই বিয়ে করছেন নোরা?

বুবলী দাবি করেন, শাকিব ও তাঁর বিচ্ছেদ হয়নি। বুবলীর মতে, ‘আমরা টাইম নিচ্ছি। আমাদের ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল বোঝাবুঝি হয়। শেহজাদকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে সন্তানের বাবা হিসেবে তাকে কখনো অসম্মান করিনি। আমি কখনোই আক্রমণ করিনি, বরং সব সময় কিছু হলে তার জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক। গণমাধ্যমে একটি খবর এসেছিল, শাকিবের বাসা থেকে আমাকে বের করা হয়েছিল। কিন্তু এটা কখনোই ঘটেনি। শাকিবের বাসার সবাই আমাকে সম্মান করে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.