Jennifer Garner-Ben Affleck's Daughter: হলিউডের স্টার 'দম্পতি'র ১৫ বছরের মেয়ে আসলে 'পুরুষ'!

Jennifer Garner-Ben Affleck's Daughter: কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী জেনিফার গার্নারের বাবা উইলিয়াম জন গার্নার। জেনিফারের বাবার স্মরণসভায় এসেছিলেন তাঁরা। সেখানেই নিজের নতুন নামে অবতরণ করলেন জেনিফার কন্যা। সেরাফিনা রোজের বদলে তাঁর নতুন নাম ফিন অ্যাফ্লেক। 

Updated By: Apr 10, 2024, 06:19 PM IST
Jennifer Garner-Ben Affleck's Daughter: হলিউডের স্টার 'দম্পতি'র ১৫ বছরের মেয়ে আসলে 'পুরুষ'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডের জনপ্রিয় তারকা বেন অ্যাফ্লেক এবং জেনিফার গার্নারের মেজো মেয়ে সেরাফিনা রোজ। সম্প্রতি জানিয়েছেন তিনি ট্রান্সজেন্ডার। এমনকি নিজের নতুন নামের সঙ্গে সকলের পরিচয়ও করিয়ে দেন। 

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী জেনিফার গার্নারের বাবা উইলিয়াম জন গার্নার। জেনিফারের বাবার স্মরণসভায় এসেছিলেন তাঁরা। সেখানেই নিজের নতুন নামে অবতরণ করলেন জেনিফার কন্যা। সেরাফিনা রোজের বদলে তাঁর নতুন নাম ফিন অ্যাফ্লেক। 

আরও পড়ুন: Boney Kapoor| Priyamani: 'বুড়োভাম! বিরক্তিকর!' আচমকা প্রিয়ামণির কোমরে হাত, বনি কাপুরের তুলোধনায় নেটপাড়া...

চুল ছোট ছোট করে এসে চার্চের স্মরণসভাতেই বক্তৃতা রাখলেন ফিন। পরনে ছিল কালো স্যুট। ৬ এপ্রিল, শনিবার পশ্চিম ভার্জিনিয়ার চার্লসটনের ক্রাইস্ট চার্চে স্মরণসভাটি অনুষ্ঠিত হয়। বাইবেল শ্লোক শুরু করার আগে ফিন নিজের নতুন নামটি সকলের সামনে নিয়ে আসেন। যদিও এই বছরের শুরুর দিকেই ফিন তাঁর ছোট চুলে দেখা গিয়েছিল।

মেমোরিয়াল সার্ভিস, ফেসবুকে লাইভ স্ট্রিম করা হয়েছিল, জেনিফার গার্নারের বাবা উইলিয়াম জ্যাক গার্নারের জন্য, যিনি ৮৫ বছর বয়সে মারা যান। প্রার্থনা সেবায়, ফিন চার্চের লেকচারের কাছে এগিয়ে যান এবং নিজেদের পরিচয় দিয়ে বলেন, 'হ্যালো, আমার নাম ফিন অ্যাফ্লেক।'

জেনিফার তাঁর বাবাার মৃত্যুর খবর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে শেয়ার করেন। তবে তাঁর মৃত্যুর কোনও কারণ তিনি প্রকাশ করেননি। 

আরও পড়ুন:Anupam Roy: ঈদে বিশেষ চমক! বাংলাদেশের নাটকে অনুপম রায়...

বেন অ্যাফ্লেক এবং জেনিফার গার্নার ২০১৫ সালে আলাদা হয়ে যান। সন্তানদের জন্য সহ-অভিভাবকত্ব চালিয়ে যাচ্ছেন তাঁরা। জেনিফার-বেনের তিন সন্তান রয়েছে- ভায়োলেট অ্যান অ্যাফ্লেক, ফিন অ্যাফ্লেক এবং স্যামুয়েল গার্নার অ্যাফ্লেক। 

অন্যদিকে বেন অ্যাফ্লেক বর্তমানে জেনিফার লোপেজকে বিয়ে করেছেন। জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের সম্পর্ক প্রথম ২০০২ সালে শুরু হয়েছিল। কিন্তু ২০০৪ সালেই তাঁদের ব্রেকআপ হয়ে যায়। ফের ২০২১ সালে তাঁরা আবার এক হয়। গত বছর জুলাই মাসে তাঁরা বিয়ে করেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.