Byomkesh Hotyamancha : নাটকের মঞ্চে খুন, রহস্য সমাধানে সত্যান্বেষী ব্যোমকেশ

নাটক মঞ্চস্থ হওয়ার মাঝে ঘটে যাওয়া একটি খুনের পুনরাভিনয়ের মাধ্যমে সত্যানুসন্ধান করতে আসছেন সত্যান্বেষী ব্যোমকেশ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2022, 07:18 PM IST
Byomkesh Hotyamancha : নাটকের মঞ্চে খুন, রহস্য সমাধানে সত্যান্বেষী ব্যোমকেশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এই মঞ্চে যে দুর্ঘটনা ঘটে গিয়েছিল, আজ তারই পুনরাভিনয় হবে। এই দৃশ্যের পরিচালক স্বয়ং আমি। আর এই হল আমাদের হত্যা মঞ্চ।' রবিবার, 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর টিজারের শুরুতে এই ডায়ালগই শোনা গেল 'ব্যোমকেশ বক্সী' আবীর চট্টোপাধ্যায়ের গলায়। নাটক মঞ্চস্থ হওয়ার মাঝে ঘটে যাওয়া একটি খুনের পুনরাভিনয়ের মাধ্যমে সত্যানুসন্ধান করতে আসছেন সত্যান্বেষী ব্যোমকেশ। টিজারের ঝলকে তারই দেখা মিলল। দেখা গেল এক ঝাঁক তারকাকে। সোহিনী সরকার, পাওলি দাম, সুহত্র মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায় সহ অন্যান্যদের।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসামাপ্ত গল্প 'বিশুপাল বধ' অবলম্বনে 'ব্যোমকেশ হত্যামঞ্চ' বানাচ্ছেন অরিন্দম শীল। ১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই গল্প। নাটকের মঞ্চে গল্পের শুরু। সেই মঞ্চেই একটি খুন হয়। সেই খুনের রহস্য সমাধানে নামেন ব্যোমকেশ। ছবির টিজারে উঠে এল তারই ঝলক।

আরও পড়ুন-যমজ সন্তানের মা হচ্ছেন আলিয়া! সত্যিটা ফাঁস করলেন রণবীর?

আরও পড়ুন- 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর শেষদিনের শুটিং,অরিন্দমের কথায় চোখে জল পাওলির

এই প্রথমবার অরিন্দম শীলের ব্যোমকেশ সিরিজে অভিনয় করছেন পাওলি দাম। শুধু তাই নয়, অরিন্দম শীলের সঙ্গেও এই প্রথম কাজ করছেন অভিনেত্রী। 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এ আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার জুটি ছাড়াও গুরুত্বপূর্ণ 'সুলোচনা' চরিত্রে দেখা যাবে পাওলিকে। ছবিতে বিভিন্ন গুরুত্বপূূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কিঞ্জল নন্দা, অনুষা বিশ্বনাথন, অসীম রায়চৌধুরী পদ্মনাভ দাসগুপ্ত সহ অন্যান্যদের। ১১ অগস্ট বড় পর্দায় আসতে চলেছে অরিন্দম শীলের এই ছবি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.