পুজোয় দেখা হবে দুই গোয়েন্দার, ব্যোমকেশকে ট্যুইট কাকাবাবুর

Updated By: Aug 15, 2017, 02:56 PM IST
পুজোয় দেখা হবে দুই গোয়েন্দার, ব্যোমকেশকে ট্যুইট কাকাবাবুর

ওয়েব ডেস্ক:  ধরুন এমন কোনও ঘটনা ‌যেখানে রয়েছে ভরপুর রহস্যের গন্ধ।  আর সেই জায়গায় ‌যদি গিয়ে পৌঁছন কোনও গোয়েন্দা তাহলে কেমন হয়? তাহলে আর কি, তৈরি হয়ে ‌যায় রহস্যময় এক গোয়েন্দা কাহিনি।  আর গোয়েন্দা গল্প শুনতে বা দেখতে কার না ভাল লাগে? 

আরও পড়ুন- নায়িকা নয়, ফের গায়িকার বেশে হাজির প্রিয়াঙ্কা

আর এবার পুজোয় গোয়েন্দা গল্প প্রেমীদের জন্য সুখবর। দুই গোয়েন্দা হাজির হবেন একসঙ্গেই। মানে কাকাবাবু ও ব্যোমকেশ দুজনেই আসছেন। সুনীল গঙ্গোপাধ্যায়ের '‍পাহাড় চূড়োয় আতঙ্ক'‍ উপন্যাসকে কেন্দ্র করে সৃজিত মুখোপাধ্যায়ের কাকাবাবু অর্থাৎ ‘ইয়েতি অভিযান’ ও অন্যদিকে রয়েছে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের '‍অগ্নিবাণ ও উপসংহার'‍ অবলম্বনে অঞ্জন দত্তর ছবি '‍ব্যোমকেশ ও অগ্নিবাণ'‍। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ব্যোমকেশের ফার্স্ট লুক। ‌যার মুখ্য ভূমিকায় অবশ্যেই রয়েছেন সেই ‌যীশু সেনগুপ্ত। আর ‌যীশুই ট্যুইট করে তাঁর ফার্স্ট লুক প্রকাশ করেছেন।

 

কিছুদিন আগেই আবার কাকাবাবুর ইয়েতি অভি‌যানের লুক ট্যুইট করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

তবে আজকালকার গোয়েন্দারা বোধহয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের ‌যুগে একটু আধুনিক। তাঁর চিঠি কিংবা ফোনে নয়, কথা বলেন ট্যুইটারে। একে অপরের সাফল্য চেয়ে ট্যুইট করে শুভেচ্ছাও জানান তাঁরা। এই ‌যেমন গোয়েন্দা কাকাবাবু ট্যুইট করে শুভেচ্ছা জানালেন গোয়েন্দা ব্যোমকেশকে। একসঙ্গে দেখা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন। 

 

‌যাক, পুজোয় কাকাবাবু ও ব্যোমকেশের দেখা হওয়া তাহলে নিশ্চিত।

.