Calcutta 99 : কলকাতা শহরের অন্ধকার জগতের গল্প বলবে 'ক্যালকাটা ৯৯'

 এবার বড় পর্দায় ফুটে উঠবে এই শহরের গল্প। ৯-এর দশকের শেষ দিকে কলকাতা শহরের অন্ধকার জগতের গল্প বলবে 'Calcutta 99'। মহালয়ার শুভক্ষণে মুক্তি পেল ছবির অফিসিয়াল নাম ও টিজার পোস্টার। জানা যাচ্ছে, 'ক্যালকাটা ৯৯'-এ দেখা যাবে বেশকিছু জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীদের। তবে এখনই তাঁদের নাম প্রকাশে নারাজ ছবির নির্মাতারা। এই ছবিতে কারা অভিনয় করছেন, আপাতত তা নিয়ে সিনেমাপ্রেমীদের ধোঁয়াশার মধ্যেই রাখছেন নির্মাতারা। পরিচালক জয়ব্রত দাস জানান 'বেশ কিছু নামকরা অভিনেতা অভিনেত্রী থাকবেন এই ছবিতে। কিছুদিনের মধ্যে ফিল্ম এর অভিনেতা দের নাম জানা যাবে।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2022, 07:39 PM IST
Calcutta 99 : কলকাতা শহরের অন্ধকার জগতের গল্প বলবে 'ক্যালকাটা ৯৯'

Calcutta 99, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : এবার বড় পর্দায় ফুটে উঠবে এই শহরের গল্প। ৯-এর দশকের শেষ দিকে কলকাতা শহরের অন্ধকার জগতের গল্প বলবে 'Calcutta 99'। মহালয়ার শুভক্ষণে মুক্তি পেল ছবির অফিসিয়াল নাম ও টিজার পোস্টার। জানা যাচ্ছে, 'ক্যালকাটা ৯৯'-এ দেখা যাবে বেশকিছু জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীদের। তবে এখনই তাঁদের নাম প্রকাশে নারাজ ছবির নির্মাতারা। এই ছবিতে কারা অভিনয় করছেন, আপাতত তা নিয়ে সিনেমাপ্রেমীদের ধোঁয়াশার মধ্যেই রাখছেন নির্মাতারা। পরিচালক জয়ব্রত দাস জানান 'বেশ কিছু নামকরা অভিনেতা অভিনেত্রী থাকবেন এই ছবিতে। কিছুদিনের মধ্যে ফিল্ম এর অভিনেতা দের নাম জানা যাবে।'

'Calcutta 99-এ পোস্টারে দেখা যাচ্ছে বৃষ্টিভেজা, জলমগ্ন কলকাতার ছবি। আর রেইনকোট পরে তার মধ্যে দিয়েই হেঁটে চলেছেন দুজন পুলিশ আধিকারিক। এদের মধ্যে বয়সে একজন নবীন আর আরেকজন প্রবীণ। এই ছবির পরিচালনা করেছেন জয়ব্রত দাস, সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অর্ণব লাহা। জয়ব্রত ও অর্ণব এঁরা দুজনেই সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটের ছাত্র। প্রমোদ ফিল্মস আর কুইনটেলস এন্টারটেনমেন্ট এর ব্যানারে, প্রতীক চক্রবর্তী ও কুইনটেলস এন্টারটেনমেন্ট এর যৌথ প্রযোজনা তে আসছে Calcutta 99। এই ছবি সহ প্রযোজক হলেন শাশ্বত চট্টোপাধ্যায়। ডিরেক্টর সৌমজিৎ আদক এই সিনেমাতে ক্রিয়েটিভ প্রোডিউসার এর ভূমিকায়।

 'ক্যালকাটা ৯৯'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছে ঋণি পান্ডা। সঙ্গীত পরিচালক হিসাবে সিনেমাতে এটাই তাঁর প্রথম কাজ। পোস্টারটি ডিজাইন করেছে একতা ক্রিয়েটিভ টেলস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.