প্রতারকের কাছ থেকে উদ্ধার Kareena Kapoor Khan-র নামে থাকা বহুমূল্য গাড়ি

এখন সেই গাড়ির নথি ঘেঁটে জানা যাচ্ছে গাড়িটি বলি তারকা করিনা কাপুর খানের নামে নথিভুক্ত রয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 30, 2021, 04:48 PM IST
প্রতারকের কাছ থেকে উদ্ধার Kareena Kapoor Khan-র নামে থাকা বহুমূল্য গাড়ি

নিজস্ব প্রতিবেদন :  পুরনো অ্যান্টিক জিনিস বিক্রির নামে প্রতারণা। পুলিসের জালে কেরলের ডিলার মনসন মাভুনকাল। এই মনসনের কাছে ছিল পোরশে বক্সটারের মত বহুমূল্য গাড়ি। গত বছর (২০২০) এই গাড়ি পুলিস বাজেয়াপ্ত করে। এখন সেই গাড়ির নথি ঘেঁটে জানা যাচ্ছে গাড়িটি বলি তারকা করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) নামে নথিভুক্ত রয়েছে। 

সর্বভারতীয় সংবাদ-মাধ্যম সূত্রে খবর, গাড়ির নথিপত্রে করিনা কাপুরের (Kareena Kapoor Khan) নাম যেমন রয়েছে, সঙ্গে তাঁর বাবার নামের জায়গায় রয়েছে রণধীর কাপুরের (Randhir Kapoor) নাম। ঠিকানায় রয়েছে বান্দ্রার হিল রোড। তবে এই মনসন মাভুনকাল কীভাবে সেই গাড়ির মালিক হল তা খতিয়ে দেখছে পুলিস। গাড়িটি এই মুহূর্তে কেরলের আলাপ্পুজা জেলার একটি থানায় রাখা রয়েছে। এই রকমই মোট ২০টি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিস।

আরও পড়ুন-সামনে নীল জলরাশি, Maldive-র সৈকতে অন্তরঙ্গ Raj-Subhashree

জানা যাচ্ছে,  রাজনীতিবিদ, তারকা থেকে শীর্ষ পুলিশকর্তা, বহু খ্যাতিমান ব্যক্তির সঙ্গেই প্রতারণা করছেন এই মনসন মাভুনকাল। তাঁর দাবি,  জুডাসের রুপোর গয়না থেকে টিপু সুলতানের রাজ সিংহাসন, অন্যান্য আইকনিক প্রাচীন জিনিস নাকি তাঁর কাছে রয়েছে। পুরনো জিনিস বিক্রির নামে স্থানীয় সস্তার জিনিস বিক্রি করত এই মনসন মাভুনকাল। ২০১৭ সালে প্রতারণার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। সেসময় ১০ কোটি টাকার প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল তাঁর নামে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.