Nusrat-Nikhil: সময়ই সব প্রশ্নের উত্তর দেবে, নুসরতকে বার্তা নিখিলের!

নিখিল-নুসরত তরজা তুঙ্গে

Updated By: Sep 30, 2021, 04:28 PM IST
Nusrat-Nikhil: সময়ই সব প্রশ্নের উত্তর দেবে, নুসরতকে বার্তা নিখিলের!

নিজস্ব প্রতিবেদন: একে অপরের সঙ্গ ছেড়েছেন বেশ কয়েকমাস। এমনকি দুজনের জীবনেই এসেছে নতুন মোড়। কিন্তু এরই মাঝে চলছে অভিযোগ ও পাল্টা অভিযোগের পালা। বিগত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে নুসরত জাহান (Nusrat Jahan)নিখিল জৈনের (Nikhil Jain) দাম্পত্য। নিখিলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে গত বছর থেকেই নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেছেন নায়িকা। এমনকি নিজের বিয়েকেও অস্বীকার করেন তিনি। তাঁর দাবি নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল তুরস্কে যা এই দেশে বৈধ নয়। এদেশে আইনত বিয়ে করেননি তাঁরা। এরপর আবারও নিখিলের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন নায়িকা। 

Nikhil

সম্প্রতি নুসরত দাবি করেন যে তিনি নিজে লিখিলের সঙ্গে তাঁর বিয়েকে সহবাস আখ্যা দেননি। লিখিল তাঁকে যে নোটিশ পাঠিয়েছেন সেখানেই লেখা রয়েছে সহবাসের কথা। এর প্রত্যুত্তরে নিখিল অবশ্য জানিয়েছেন যে এটা শুধুমাত্র একটা আইনি শব্দ। পাশাপাশি নিখিলের অভিযোগ যে বরাবারই তাঁর এক পুরুষ বন্ধুর সঙ্গে তাঁর বন্ধুত্ব নিয়ে অরুচিকর কথা বলতেন নুসরত। তাঁকে উভকামী বলেও কটাক্ষ করেন নায়িকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি পঙতি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা আছে, 'সবসময় তোমাকে নিজের অংশের গল্প বলার দরকার নেই, সময় বলবে।' তবে কি এবার প্রচ্ছন্নভাবে নুসরতকে জবাব দিলেন নিখিল, প্রশ্ন নেটিজেনদের। 

আরও পড়ুন: Prosenjit Chatterjee Birthday: 'যাঁর যখন প্রয়োজন পাশে দাঁড়িয়েছে, কিন্তু ও সবার দাদা নয়, শুধু আমার', লিখলেন Pallavi

ইতিমধ্যেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। প্রথমেই সেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন নিখিল। পরবর্তীকালে সন্তানের জন্মের পর জানা যায় যে সেই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এরপর গণেশ পুজোয় সিঁথিতে সিঁদুর দিয়ে হাজির হন নুসরত। নিখিল দাবি করেন যে অনেকদিন আগেই দক্ষিনেশ্বরে বিয়ে করেছেন নুসরত ও যশ। তবে এখনও নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেননি যশ ও নুসরত। তবে নায়িকা জানিয়েছেন যে মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.