ফের সুশান্তের ফ্ল্যাটে CBI, AIIMS-এর চিকিৎসকদের সামনেই হচ্ছে ঘটনার পুনর্নির্মাণ

 CBI-এর সঙ্গে সুশান্তের ফ্ল্যাটে গিয়েছেন দিল্লির AIIMS থেকে আসা ৩ ফরেন্সিক বিশেষজ্ঞ ও ২ জন ফরেন্সিক চিকিৎসক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2020, 10:45 PM IST
ফের সুশান্তের ফ্ল্যাটে CBI, AIIMS-এর চিকিৎসকদের সামনেই হচ্ছে ঘটনার পুনর্নির্মাণ

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ফের একবার অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছেছে CBI। জানা যাচ্ছে  শনিবার আবারও একবার ১৪ জুন সুশান্তের মৃত্যুর ঘটনার পুনর্নির্মাণ করা হচ্ছে। CBI-এর সঙ্গে সুশান্তের ফ্ল্যাটে রয়েছেন দিল্লির AIIMS থেকে আসা ৩ ফরেন্সিক বিশেষজ্ঞ ও ২ জন ফরেন্সিক চিকিৎসক। 

এদিন CBI-এর সঙ্গে সুশান্তের ফ্ল্যাটে গিয়েছেন অভিনেতার দিদি মীতু সিং। পাশাপাশি সিদ্ধার্থ পিঠানি, নীরজ, কেশবকেও সুশান্তের ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়েছে। সুশান্তের ফ্ল্যাটের যিনি মালিক তাঁকেও এদিন ঘটনাস্থলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। 

এর আগেও ঘটনার তদন্তের শুরুতে সুশান্তের ফ্ল্যাটে গিয়ে ২বার CBI-এর তরফে ঘটনার পুনর্নির্মাণ করা হয়েছিল। তবে তদন্ত যতই এগিয়েছে এই মামলার জটিলতা ক্রমাগতই বেড়েছে। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টেও অসঙ্গতি পাওয়া গিয়েছে বলে এর আগে জানা যায়। সুশান্তের গলায় যে দাগ ছিল বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, সেই দাগ কোনও ব্যক্তির গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর ক্ষেত্রে হওয়া সম্ভব কিনা তা ফরেন্সিক চিকিৎসকরা খতিয়ে দেখবেন। এটাকে বলা হচ্ছে ''মেডিক্যাল সিন রিক্রিয়েশন''। যা আগের দুবারের ঘটনার পুনর্নির্মাণের থেকে কিছুটা আলাদা।   

আরও পড়ুন-মাদককাণ্ডে গ্রেফতার রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী

.