মাদককাণ্ডে গ্রেফতার রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী

 গ্রেফতার করা হয়েছে স্যামুয়েল মিরান্ডাকেও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2020, 09:42 PM IST
মাদককাণ্ডে গ্রেফতার রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: মাদককাণ্ডে গ্রেফতার করা হল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে। গ্রেফতার করা হয়েছে স্যামুয়েল মিরান্ডাকেও। শনিবার ডাকা হতে পারে রিয়া চক্রবর্তীকেও। তবে রিয়ার ফোন করা হলে তাঁর ফোন বন্ধ আসে বলে খবর।

প্রসঙ্গত, কিছুক্ষণ আগেই NCB সূত্রে খবর মিলেছিল, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের লাগাতার জেরার মুখে ভেঙে পড়েছেন সৌভিক চক্রবর্তী। তিনি স্বীকার করে নিয়েছেন, সুশান্তের বাড়িতে রিয়ার নির্দেশেই আনা হত মাদক। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই ড্রাগ কেনা হত বলে জেরায় জানিয়েছেন সৌভিক। একবার নয়, রিয়ার নির্দেশে একাধিকবার ড্রাগ আনা হয়েছে বলে NCB-কে জানান সৌভিক। আর সৌভিকের স্বীকারোক্তির বেশকিছুক্ষণের পরই সৌভিক চক্রবর্তীর গ্রেফতারির খবর প্রকাশ্যে আসে। ইতিমধ্যেই সৌমিকের গ্রেফতারির কথা নিশ্চিত করেছেন NCB- আধিকারিক। তবে কিছু কাগজপত্র তৈরি করা বাকি আছে বলে জানান, NCB আধিকারিক। নিয়ম মেয়ে সৌভিক ও মিরান্ডাকে আদালতে পেশ করা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন-''রিয়ার নির্দেশেই সুশান্তের জন্য ড্রাগ আনা হত'', NCB-র জেরায় বড় স্বীকারোক্তি সৌভিক চক্রবর্তীর

আরও পড়ুন-''এভাবে চললে পাক অধিকৃত কাশ্মীর একদিন তালিবান হয়ে যাবে'' ফের বিস্ফোরক কঙ্গনা

এদিকে মাদককাণ্ডে ইতিমধ্যেই সৌভিকের সঙ্গে যুক্ত বসিত, ভিলাত্রা, ফৈয়াজ ও কাইজান নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে NCB। তাঁরাও জেরায় সৌভিকের কথা স্বীকার করে নিয়েছেন বলে জানা যাচ্ছে। খোঁজ চলছে মাদক ব্যবসায়ী ফারুক বাটাটার।

মুম্বইয়ের ব্যান্দ্রার একটি ফুটবল ক্লাবে মাদকের কারবার শুরু করেন সৌভিক। এনসিবির তদন্তে উঠে আসছে এমনই বিস্ফোরক তথ্য। ব্যান্দ্রার ওই ফুটবল ক্লাবে আবদুল বসিতের সঙ্গে পরিচয়ের পর বন্ধুত্ব হয়ে যায় সৌভিক চক্রবর্তীর। এরপর বসিতের মাধ্যমেই মাদক পাচারকারী কাইজান আহমেদের সঙ্গে পরিচয় হয় অভিনেত্রীর ভাইয়ের। মাদক সরবরাহকারী বসিত রিয়া-শৌমিকদের বাড়িতেও নিয়মিত আসতেন বলে জানা যাচ্ছে। এমনকি বসিতের সঙ্গে পরিচয় ছিল রিয়ার বাবা-মা ইন্দ্রজিত চক্রবর্তী ও সন্ধ্যা চক্রবর্তীর।

.