জিমে একসঙ্গে দুই সেলেব কিড, ফিটনেস ফ্রিকদের ওয়ার্কআউটের ভিডিও ভাইরাল

সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে সারা ও জাহ্ণবী দুজনে একসঙ্গে এক্সারসাইজ করছেন। ওয়ার্কআউটে একে অপরের সাহায্যও নিচ্ছেন দুজনে।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 30, 2021, 08:10 PM IST
জিমে একসঙ্গে দুই সেলেব কিড, ফিটনেস ফ্রিকদের ওয়ার্কআউটের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: জিমে একসঙ্গে ওয়ার্কআউটে দুই সেলেব কিড। দুজনেই বলিউডের জার্নি শুরু করেছিলেন একইসময়ে। একে অপরের প্রতিদ্বন্দী হিসাবেই সকলের সামনে এসেছেন ডেবিউ ছবিতে। নিজেদের প্রতিভার প্রমাণ রেখেছেন দুজনেই। নিশ্চই বুঝতে পারছেন কাদের কথা বলছি। সইফ কন্যা সারা আলি খান ও শ্রীদেবী কন্যা জাহ্ণবী কাপুর। ভিডিও সৌজন্যে FILMYGYAN।

 

আরও পড়ুন: একের পর শিল্পী করোনা আক্রান্ত, মিটিংয়ে ডাক পেল না Artists Forum-ই!

'Kedarnath' এর মাধ্য়মে সারা ও 'Dhadak' ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন দুজনে। প্রচুর আলোচনাও হয় তাঁদের নিজেদের সম্পর্ক নিয়ে। যদিও দুজনেই উত্তরে বুদ্ধিমত্তার পরিচয় দেন। দুজনেই বলেন তাঁরা খুব বন্ধু, দুজনেই দুজনের প্রশংসা করেছেন মন খুলে। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে দুজনে একসঙ্গে এক্সারসাইজ করছেন। ওয়ার্কআউটে একে অপরের সাহায্যও নিচ্ছেন দুজনে। পরনে স্পোর্টস ওয়্যার। 

আরও পড়ুন:'ঋষিকে ছাড়া জীবন আর আগের মত হবে না', স্বামীর মৃত্যুদিনে আবেগপ্রবণ Neetu

'দোস্তানা ২'-র কাজ চলছে, 'গুড লাক জেরি' ছবির কাজ শেষ করেছেন জাহ্ণবী (Janhvi Kapoor), অন্যদিকে 'আতরঙ্গি রে' ছবির শুটিং শেষ করেছেন সারা আলি খান। আপাতত তাই শরীর চর্চায় মন দিয়েছেন দুজনেই। ভিডিও পোস্ট হতেই দিকে দিকে তা ছড়িয়ে দিয়েছেন ফ্যানেরা।

.