একের পর শিল্পী করোনা আক্রান্ত, মিটিংয়ে ডাক পেল না Artists Forum-ই!

শুটিং নিয়ে আলোচনায় বসেছেন প্রযোজক, চ্যানেল কতৃপক্ষ। সবচেয়ে বিপদে রয়েছেন শিল্পীরা, তবুও মিটিংয়ে নেই তাঁরা। প্রশ্ন আর্টিস্ট ফোরামের। ক্ষুব্ধ শান্তিলাল মুখোপাধ্যায়।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 30, 2021, 05:47 PM IST
একের পর শিল্পী করোনা আক্রান্ত, মিটিংয়ে ডাক পেল না Artists Forum-ই!

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনই নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী। সংক্রমণ ছড়াচ্ছে শুটিং সেটেও। উদ্বিগ্ন টলিউড ইন্ডাস্ট্রির সকলে। ঠিক সেই সময় ফেডারেশনের তরফ থেকে ডাকা হল মিটিং। চ্যানেল হেড, প্রোডিউসার গিল্ডের সকলে থাকলেও ডাক পেল না আর্টিস্ট ফোরাম। সেটে মাস্ক পরে থাকলেও, শুটিংয়ের সময় মাস্ক ছাড়াই শুটিং করতে হচ্ছে শিল্পীদের। টেকনিশিয়ানরা সেক্ষেত্রে মাস্ক পরে থাকেন। তারপরেও কীভাবে আলোচনা থেকে বাদ পড়ল আর্টিস্ট ফোরাম, প্রশ্ন সব মহলে। 

আরও পড়ুন:'ঋষিকে ছাড়া জীবন আর আগের মত হবে না', স্বামীর মৃত্যুদিনে আবেগপ্রবণ Neetu

আগের বছর লকডাউন কাটিয়ে শুটিংয়ে ফিরেছিলেন শিল্পীরা। সেসময় শুটিং ফ্লোর বারবার স্যানিটাইজ করা হত, শিল্পীদের প্রয়োজনে বাকি সব ব্যবস্থা করা হত প্রযোজকদের তরফে। এখন অবস্থা আরও উদ্বেগজনক। এই সময় দাঁড়িয়ে আর্টিস্ট ফোরামের তরফ থেকে চ্যানেল, (EIMPA) ও প্রযোজকদের আবেদন করা হয় যাতে আবারও আগের মত কোভিড বিধি মেনে চলা যায়। সদুত্তর মেলেনি। 

আরও পড়ুন:করোনার হাত থেকে বাঁচুন, ১০০ জন বস্তিবাসীকে ভ্যাকসিন দেওয়ালেন ঋতাভরী

মিটিংয়ে ডাক না পেয়ে জি ২৪ ঘণ্টার কাছে ক্ষোভ উগরে দিলে আর্টিস্ট ফোরাম। শুটিং নিয়ে আলোচনায় কেন ডাকা হল না আর্টিস্ট ফোরামকে, যেখানে শিল্পীরাই সবচেয়ে সংকটে। আর্টিস্ট ফোরামের তরফে শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukhopadhyay) জানান - 'কী প্রক্রিয়া চলছে কোনও তথ্যই জানানো হচ্ছে না আর্টিস্ট ফোরামকে (W B Motion Picture Artists Forum)।

আমরা আর্টিস্ট ফোরামের তরফ থেকে তাঁদের সাবধানতা অবলম্বন করতে বলেছি, সতর্ক থাকতে বলেছি, কিন্তু বর্তমান পরিস্থিতি যা তাতে সতর্কতা অবলম্বন করেও সংক্রমণ আটকানো যাচ্ছে না। সবচেয়ে বেশি বিপদে, কিন্তু ইন্ডাস্ট্রিতে শুটিং হবে কি হবে না তার আলোচনা হচ্ছে আর্টিস্ট ছাড়া, এটাই আশ্চর্যের। বিক্রি হচ্ছেন আর্টিস্টরা তবুও তাঁদের সেফটি নিয়ে ভাবছেন না কেউ।'

.