'চাচি ৪২০'-র ছোট্ট কোমল এখন এতটা বড় হয়ে গিয়েছে

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে বা কুচ কুচ হোতা হ্যায় এর মতো ন'য়ের দশকের আরও একটি ব্লকব্লাস্টার ছবি ছিল কামাল হাসানের চাচি ৪২০। সেই সময় এই ছবি প্রায় সকলেই দেখেছিলেন। আম জনতার মন ভরিয়ে দিয়েছিলেন 'চাচি' কামাল হাসান। কামাল হাসান, তব্বুর পাশাপাশি এই ছবিতে আরও একটি মনে রাখার মতো চরিত্র ছিল। মনে আছে ছোট্ট কোমলকে?

Updated By: May 12, 2016, 04:08 PM IST
'চাচি ৪২০'-র ছোট্ট কোমল এখন এতটা বড় হয়ে গিয়েছে

ওয়েব ডেস্ক: দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে বা কুচ কুচ হোতা হ্যায় এর মতো ন'য়ের দশকের আরও একটি ব্লকব্লাস্টার ছবি ছিল কামাল হাসানের চাচি ৪২০। সেই সময় এই ছবি প্রায় সকলেই দেখেছিলেন। আম জনতার মন ভরিয়ে দিয়েছিলেন 'চাচি' কামাল হাসান। কামাল হাসান, তব্বুর পাশাপাশি এই ছবিতে আরও একটি মনে রাখার মতো চরিত্র ছিল। মনে আছে ছোট্ট কোমলকে?

ছবিতে কামাল হাসান-তাব্বুর মেয়ে ছিল ছোট্ট কোমল। সেদিনের সেই ছোট্ট কোমল আজ 'লেডি'। নতুন রূপে তার দেখা মিলতে চলেছে পর্দায়। জানেন কোন ছবিতে? এবছরের অন্যতম প্রতিক্ষিত ছবি 'দঙ্গল'-এ। আমির খানের 'দঙ্গল'-এ গীতা ফোগটের চরিত্রে দেখা যাবে চাচি ৪২০-এর কোমল, ফতিমা সানা শেখকে। চাচি ৪২০, ওয়ান টু কা ফোর, বিট্টু বস-এ ছোট্ট ফতিমাকে সকলের বেশ পছন্দের ছিল। এবার কাম ব্যাক আমির খানের সঙ্গে। তাও আবার গীতা ফোগটের মতো চ্যালেঞ্জিং চরিত্র দিয়ে। বড় ফতিমাও কি ছোট ফতিমার মতোই দর্শকের মন জয় করতে পারবে? এই উত্তর পেতে অপেক্ষা করতে হবে ২৩ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

.