Diljit Dosanjh: ‘মাথায় পাগড়ি নেই কেন?’ ‘চমকিলা’-র ট্রেলারে দিলজিৎকে দেখে তুমুল শোরগোল নেটপাড়ায়...

Chamkila Teaser: ইমতিয়াজ আলির আগামী ছবি ‘চমকিলা’। ১৯৮৮ সালে খুন হন রিয়েল লাইফ সিঙ্গার কাপল অমর সিং চমকিলা ও অমরজিৎ কৌর সহ তাঁদের ব্যান্ডের আরও দুই সদস্য। কী কারণে এবং কারা তাঁদের খুন করেছিল তা এখনও জানা যায়নি। সেই গল্প নিয়েই এই ছবি। মঙ্গলবার ছবির ফার্স্টলুক সামনে আসতেই শুরু শোরগোল।

Updated By: May 30, 2023, 02:19 PM IST
Diljit Dosanjh: ‘মাথায় পাগড়ি নেই কেন?’ ‘চমকিলা’-র ট্রেলারে দিলজিৎকে দেখে তুমুল শোরগোল নেটপাড়ায়...

Chamkila Teaser, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকাল থেকেই শোরগোল নেটপাড়ায়। নেটফ্লিক্স (Netflix) পোস্ট করেছে তাঁদের আগামী ছবি ‘চমকিলা’র টিজার। সেই টিজার থেকেই বিতর্কের মুখে পড়েছে গোটা টিম। পাঞ্জাবী অভিনেতা ও গায়ক দিলজিৎ দোসাঞ্জকে(Diljit Dosanjh) সবসময় পাগড়ি পরেই দেখা যায়। এমনকী অভিনেতা হিসাবেও তিনি অনস্ক্রিন পাগড়ি পরেই থাকেন তবে চমকিলার ফার্স্টলুকে এই প্রথম পর্দায় পাগড়ি ছাড়া দেখা গেল দিলজিৎকে।

আরও পড়ুন- Dipika Kakar: বিনোদন জগত ছাড়ছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী দীপিকা, কেন এই সিদ্ধান্ত বিগ বস জয়ীর?

ইমতিয়াজ আলির(Imtiaz Ali) আগামী ছবি ‘চমকিলা’। ছবিতে দিলজিতের সঙ্গে অন্যতম মুখ্য নারী চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া(Parineeti Chopra)। ছবির সুরকার এ আর রহমান(A R Rahman)। মঙ্গলবার অনলাইনে ছবির ফার্স্টলুকে ধরা দিলেন দিলজিৎ। তাঁকে দেখে মনে হচ্ছে তিনি উইগ পরেছেন তবে সত্যিই তা কিনা সেই বিষয়ে মুখ খোলেননি অভিনেতা। পাঞ্জাবের সর্বকালের জনপ্রিয় গায়ক, যিনি সবচেয়ে বেশি পাঞ্জাবী গান বিক্রির রেকর্ডধারী সেই অমর সিং চমকিলার জীবন নিয়ে ছবি তৈরি করছেন ইমতিয়াজ আলি। তাঁর পার্টনার অমরজিৎ কৌরের চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

আরও পড়ুন- Malaika Arora| Arjun Kapoor: অর্জুনের অর্ধনগ্ন ছবি পোস্ট করে তুমুল ট্রোলড মালাইকা, মুখ খুললেন অভিনেতা...

নেটফিল্ক্স সেই টিজার শেয়ার করে লিখেছে, ‘যাঁর নাম বছরের পর বছর আপনাদের হৃদয়ে ও মস্তিষ্কে ছেয়ে আছে সেই নাম এবার সবার সামনে উঠে আসবে’। টিজারের নীচের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে পাঞ্জাবী গায়কের বায়োপিক পাঞ্জাবীতেই তৈরি হওয়া উচিত ছিল। সেটা হিন্দিতে ডাবিং করা উচিত ছিল অথচ উল্টোটাই হচ্ছে। আরেক ব্যক্তি লিখেছেন, ‘হিন্দিতে অনুবাদ করতে গিয়ে চমকিলা গানটাই না এরা বরবাদ করে ফেলে’।

দিলজিৎকে পর্দায় দেখে হতাশ তাঁর ফ্যানেরা। পাগড়ি ছাড়া দিলজিৎকে মেনে নিতে পারছেন না তাঁর পাঞ্জাবী ফ্যানেরা। এক অনুরাগী লেখেন, ‘এটা দেখে আমার মন ভেঙে গেছে। পাগড়ি ছাড়া ভালো লাগছে না।’ আরেক অনুরাগী লেখেন, ‘আপনার চুল কাটা উচিত হয়নি।’ অন্য আরেক অনুরাগী লেখেন, ‘আপনাকে কেমন যেন অসম্পূর্ণ লাগছে।’ কেউ আবার দিলজিতের পক্ষ নিয়ে লিখেছেন, ‘এটা ওঁর ব্যক্তিগত সিদ্ধান্ত, চুল কাটবে না রাখবে। এটা ওর কাজ।’

আরও পড়ুন- Viral Photos: অনুষ্কা আর সাক্ষী কি ছোটবেলার বন্ধু? দেখুন কী বিরল ছবি প্রকাশ্যে এল...

ছবির প্রেক্ষাপট পঞ্জাব। ১৯৮৮ সালে খুন হন রিয়েল লাইফ সিঙ্গার কাপল অমর সিং চমকিলা ও অমরজিৎ কৌর সহ তাঁদের ব্যান্ডের আরও দুই সদস্য। কী কারণে এবং কারা তাঁদের খুন করেছিল তা এখনও জানা যায়নি। এই বছরের মার্চেই ছবির শ্যুটিং শেষ হয়। ছবির কথা শেয়ার করে পরিণীতি লিখেছিলেন এই ছবির শ্যুটিংয়ের পর তাঁর জীবন পুরো বদলে গেছে। এই অভিজ্ঞতা তিনি কোনওদিন ভুলবেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.