Chanchal Chowdhury: '...কোনও সম্পৃক্ততা নেই', অবশেষে বাংলাদেশ নিয়ে মুখ খুললেন চঞ্চল

Bangladesh Protest: ছাত্র আন্দোলনের সমর্থনে বা সন্ত্রাসের বিরোধিতায় প্রতিবাদ করতে দেখা গেছে বাংলাদেশের একাধিক তারকাকে। তবে দেখা মেলেনি চঞ্চল চৌধুরীর। হাসিনা ঘনিষ্ঠ বলেই পরিচিত চঞ্চল চৌধুরী। অবশেষে শুক্রবার মুখ খুললেন তিনি। 

Updated By: Aug 9, 2024, 02:25 PM IST
Chanchal Chowdhury: '...কোনও সম্পৃক্ততা নেই', অবশেষে বাংলাদেশ নিয়ে মুখ খুললেন চঞ্চল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই ছাত্র আন্দোলন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) পদত্যাগ ও তার পরবর্তী সন্ত্রাসে উত্তাল বাংলাদেশ (Bangladesh)। এখনও চলছে অবাধ লুটপাঠ, অগ্নিসংযোগ, বাড়িতে বাড়িতে ডাকাতির মতো ঘটনা। ছাত্র আন্দোলনের সমর্থনে বা সন্ত্রাসের বিরোধিতায় প্রতিবাদ করতে দেখা গেছে বাংলাদেশের একাধিক তারকাকে। কেউ সোশ্যাল মিডিয়ায় কেউ বা রাস্তায় নেমে আন্দোলন করেছেন কিন্তু দেখা মেলেনি দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর (Chanchal Chowdhury)। কোথায় তিনি? এই প্রশ্ন বারবার উঠেছে। অবশেষে তিনি মুখ খুললেন। 

আরও পড়ুন- Sheikh Hasina: বিল মেটাতে কম পড়ল টাকা! ভারতে এসে কেনাকাটা করতে গিয়ে বিপাকে হাসিনা...

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান জানালেন অভিনেতা। তিনি লেখেন, 'আমি চঞ্চল চৌধুরী বলছি…আমার নাম ব্যবহার করে কোন বিদেশী/দেশী পত্রপত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে,সাম্প্রতিক পরিস্থিতিতে যদি কিছু লেখা হয়,তার দায় আমার নয়।কারণ এখন পর্যন্ত আমি কোন পত্র পত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন বিষয়ে কোন বক্তব্য দিইনি। আমি সাধারণ একজন শিল্পী। পেশাগত কারণ ছাড়া কোন কিছুর সঙ্গে আমার কোনও সম্পৃক্ততা নেই। আমার মায়ের চরম অসুস্থতাজনিত কারণে সাম্প্রতিক সময়ে আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশি সক্রিয় নই। দেশে শান্তি বিরাজ করুক, সকলের মঙ্গল হোক।'

উল্লেখ্য, হাসিনা ঘনিষ্ঠ বলেই পরিচিত চঞ্চল চৌধুরী। সাম্প্রতিক সময়ে হাসিনা ও তাঁর বোন রেহানার সঙ্গে সাদা সাদা কালা কালা গান গাইতে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। এমনকী তাঁর নাম করে বাংলাদেশের নানা পত্রিকায় কিছু কথাও ছেপেছে। তবে অভিনেতা শুক্রবার জানিয়ে দেন যে সেই সমস্ত কথাই সত্য নয়। কারণ তিনি বাংলাদেশ নিয়ে সাম্প্রতিক সময়ে কোনও কথাই বলেননি।

আরও পড়ুন- Sheikh Hasina Return: পালাচ্ছেন না, বাংলাদেশেই ফিরবেন শেখ হাসিনা...

প্রসঙ্গত, আগামী ১৫ অগাস্ট ভারতে মুক্তি পেতে চলেছে চঞ্চল চৌধুরী অভিনীত ছবি 'পদাতিক'। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের জীবন নিয়ে তৈরি। ছবি রিলিজের আগে কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। তিনি আসবেন কিনা সে কথা নিশ্চিত করে বলতে পারছে না প্রযোজনা সংস্থাও। অন্য়দিকে ১৬ অগাস্ট বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল পদাতিকের। তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত বাংলাদেশে বন্ধ ছবি মুক্তি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.