Delhi Vada Pav Girl: বড়া পাও গার্লের কামাল! বিগ বসের প্রথম প্রতিযোগী চন্দ্রিকা...

Bigg Boss OTT 3: বিগ বস ওটিটি সিজন ৩-এর প্রথম প্রতিযোগীকে প্রকাশ্যে এনেছে। জিও সিনেমা-র অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই খবর শেয়ার করা হয়েছে।  দিল্লির রাস্তা থেকে সোজা পৌঁছে গিয়েছেন বিগ বসের ঘরে দিল্লির বড়া পাও গার্ল চন্দ্রিকা। 'বিগ বস ওটিটি ৩' জিও সিনেমা প্রিমিয়ামে ২১ জুন থেকে রাত ৯টায় শুরু হবে।  

Updated By: Jun 19, 2024, 12:49 PM IST
Delhi Vada Pav Girl: বড়া পাও গার্লের কামাল! বিগ বসের প্রথম প্রতিযোগী চন্দ্রিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চন্দ্রিকা দীক্ষিত, এই নামে তাঁকে কেউ না চিনলেও, তাঁকে ঠিক চিনে যাবে বড়া পাও গার্ল নামে। দিল্লির রাস্তায় বড়া পাও বেচে সোশ্যাল মিডিয়ার দৌলত রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল চন্দ্রিকা। তারপর থেকেই নানান কারণে খবরের শিরোনামে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার দিল্লির রাস্তা থেকে সোজা পৌঁছে গিয়েছেন বিগ বসের ঘরে।

সম্প্রতি জানা গিয়েছে, বিগ বস ওটিটি সিজন ৩-এর প্রথম প্রতিযোগীকে প্রকাশ্যে এনেছে। জিও সিনেমা-র অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই খবর শেয়ার করা হয়েছে। সেখানে ক্যাপশনে লেখা, 'বিগ বস ওটিটি ৩-এর প্রথম প্রতিযোগী কে? এই তিখি মিরচি-র এক ঝলক দেখতে জিও সিনেমা প্রিমিয়ামে যান। বিগ বস ওটিটি ৩ জিও সিনেমা প্রিমিয়ামে ২১ জুন রাত ৯টায় শুরু হবে।' এই খবরটি প্রকাশ্যে আসার পর নেটপাড়া প্রচণ্ড আগ্রহী যে সোশ্যাল মিডিয়া সেনসেশন কেমন হবে। 

মুম্বইয়ে বিখ্যাত স্ন্যাক্স এই বড়া পাও। দিল্লিতে সেটি বিক্রি করেন চন্দ্রিকা। সেখানে বিভিন্ন ফুড ভ্লগারদের দৌলতে চন্দ্রিকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়ে। তারপরেই মানুষের লম্বা লাইন দেখা যায় দোকানের সামনে। ঘণ্টার পর ঘণ্টা মানুষদের বড়া পাও খাওয়ার জন্য অপেক্ষা করতে দেখা যায়। 

গত মাসেই দিল্লির রাস্তায় তাঁকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, চন্দ্রিকা সাদা ফোর্ড মুস্তাংগ-এর চারপাশে লোকজন ভিড় করে দাঁড়িয়ে আছে। এক ব্যক্তি সেই দৃশ্য ক্যামেরায় রেকর্ড করছিলেন। তারপর তিনি ওই বিলাসবহুল গাড়ির ডিকি খোলেন। সেখানে শুয়ে ছিলেন চন্দ্রিকা। হাতে ছিল তাঁর এক প্লেট বড়া পাও।

আরও পড়ুন:Zoya Hussain: 'হঠাৎ দু-তিন জন আমার...'! দিল্লি মেট্রোয় ভংয়কর অভিজ্ঞতা, ভেঙে পড়লেন অভিনেত্রী...

প্রসঙ্গত, বিগ বস ওটিটি ৩-এ হোস্ট হিসাবে দেখা যাবে না সলমান খানকে। তাঁর পরিবর্তে, অভিনেতা অনিল কাপুর এই সিজন হোস্ট করতে চলেছেন। সম্প্রতি এক রিয়েলিটি সিরিজের প্রেস শোতে হোস্ট মুনাওয়ার ফারুকি অনীল কাপুরকে জিজ্ঞাসা করেন, যে সলমানের পরিবর্তের এই জায়গা নিয়ে।

তার উত্তরে অনীল কাপুর বলেন, 'এটি একটি খুব ভুল প্রশ্ন যা আমাকে করা হয়েছে। সলমান খানকে কেউ প্রতিস্থাপন করতে পারে না, এবং কেউ অনিল কাপুরকেও প্রতিস্থাপন করতে পারে না। সলমান খুব খুশি, আমি তার সঙ্গে এই বিষয়ে আগে কথা বলেছিলাম। কোনও বিতর্ক এই নিয়ে তৈরি করবেন না, সেটা হবে বিগ বসের ঘরে।'

আরও পড়ুন:Kangana Ranaut: তুতো ভাইয়ের বিয়েতে উপহার বিলাসি বাড়ি, 'দিদি হো তো অ্যায়সা'! কঙ্গনার কামাল...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.