চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন Sushmita Sen? ভাইরাল গোপন ভিডিয়ো দেখুন

দুবাইতে গিয়েই একসঙ্গে দেখা যায় সুস্মিতা সেন এবং রোহমান শলকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 03:27 PM IST
চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন Sushmita Sen? ভাইরাল গোপন ভিডিয়ো দেখুন
সুস্মিতা-রোহমান

নিজস্ব প্রতিবেদন : ক্রিসমাস উপলক্ষ্যে দুবাইতে উড়ে যান সুস্মিতা সেন ( Sushmita Sen)। রোহমানের সঙ্গেই দুবইতে উড়ে যান প্রাক্তন বিশ্ব সুন্দরী।  সুস্মিতা যখন রোহমানকে নিয়ে দুবাইতে উড়ে যান, সেই সময় মরূ শহরে ছিলেন অভিনেত্রীর ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু আসোপাও। দুবাইতে সুস্মিতা এবং রোহমান ক্রিসমস পার্টিতে হাজির হলে, অভিনেত্রীর বিশেষ বন্ধুকে 'জিজু' বলে সম্মোধন করেন চারু। সুস্মিতার ভাইয়ের স্ত্রী চারু যখন রোহমানকে জিজু বলে সম্মোধন করেন, সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পাশাপাশি সমানভাবে ভক্তদের মনে উঁকি দিতে শুরু করে একটি প্রশ্ন। সুস্মিতা কি তাহলে রোহমান শলের সঙ্গে লুকিয়ে বিয়ে সেরে ফেললেন? যদিও নেটিজেনদের সেই প্রশ্নের সদুত্তর মেলেনি সুস্মিতা সেনের কাছ থেকে। 

সুস্মিতা সেন, রোহমান শলরা দুবাইতে যখন রাজীব সেন এবং চারু আসোপার (Charu Asopa) সঙ্গে পার্টি শুরু করেন, সেই সময় ভাইরাল হয় একটি ভিডিয়ো। যেখানে সুস্মিতা, চারুকে একসঙ্গে নিয়ে নাচতে শুরু করেন রজীব সেন। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রোহমানকে চারুর জিজু ডাক নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। 

আরও পড়ুন  : তারকা সুলভ নয়, সাধারণ শিশুর মতোই বড় করবেন সন্তানকে, মত বিরুষ্কার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বেশ কয়েক বছর ধরে রোহমান শলের সঙ্গে লিভ ইন করছেন সুস্মিতা সেন। বলিউডের এই তরুণ মডেলের সঙ্গে সুস্মিতা কবে গাঁটছড়া বাঁধছেন, তা নিয়ে বহুবার প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও কখনও সেই প্রশ্নের উত্তর দেননি সুস্মিতা। বিয়ের প্রশ্ন সব সময় হেসেই উড়িয়ে দেন সুস্মিতা সেন। রোহমানকেও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি। তবে রোহমান শলের সঙ্গে সুস্মিতার যে বয়সের ফারাক, তা নিয়েও সব সময় বিভিন্ন ধরনের প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের এই জুটিকে। 

.