Met Gala 2023: মেট গালায় চোখ গেল! চাঁদের হাটে এঁদের সাজে তুলকালাম...

Met Gala 2023:গ্ল্যামার ও ফ্যাশনের জাঁকজমকপূর্ণ রাত হিসেবে পরিচিত 'মেট গালা' ইভেন্ট। প্রত্যেক বছর এই ইভেন্টে নিজেদের সেরা আউটফিটে উপস্থিত হন তারকারা। প্রতি বছর ভারত থেকেও তারকারা এই ইভেন্টে অংশগ্রহণ করেন। এই বছর আলিয়া ভাট প্রথমবার মেট গালায় অংশগ্রহণ করেছেন। এছাড়াও ভারত থেকে অংশ নিয়েছিলেন ইশা আম্বানি, প্রিয়াঙ্কা চোপড়া, নাতাশা পুনাওয়ালা ও দিব্যা মেহেতা জাতিয়া।  

May 02, 2023, 19:22 PM IST
1/8

ইশা আম্বানি

শতরূপা কর্মকার: কালো রঙের ওয়ান শোল্ডার গাউনে মেট গালায় উপস্থিত হয়েছিলেন ইশা আম্বানি। গাউনের ধার বরাবর ছিল স্টোনের কাজ, গলায় হীরের নেকলেস ও কানে হীরের দুল।  

2/8

প্রিয়াঙ্কা চোপড়া

মেট গালার মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়া পরেছিলেন কালো ভ্যালেনন্টিনো গাউনের সঙ্গে ১১.৬ ক্যারটের হিরের নেকলেস। এই গাউনের সঙ্গে সামঞ্জস্য রেখে তিনি পরেছিলেন এমব্রয়ডারি স্লিভসের ফ্লোর লেন্থ জ্যাকেট।  

3/8

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

মেট গালার অন্যতম বিখ্যাত তারকা জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। প্রতি বছর স্টাইলে নতুন চমক আনেন তাঁরা। তবে এই বছর বেশি ক্লাসিক আউটফিট ছিল তাঁদের।  

4/8

আলিয়া ভাট

এই বছর আলিয়া ভাট প্রথমবার মেট গালায় অংশগ্রহণ করেছেন।   

5/8

আলিয়া ভাট

ডিজাইনার প্রবাল গুরুংয়ের তৈরি সাদা গাউনে সেজেছিলেন আলিয়া। আলিয়ার কানে শোভা পেয়েছে মুক্তোর দুল,হাতে আংটি ও মুক্তোর কাজ করা গ্লাভস। নিজের ইনস্টাগ্রামে তাঁর আউটফিটের ক্লোজ-আপ লুক শেয়ার করেছেন আলিয়া।     

6/8

আলিয়া ভাট

সারা গাউন জুড়ে মুক্তোর কাজ ছিল চোখে পড়ার মতো। জানা গিয়েছে মোট ১০ হাজার মুক্তো ছিল এই গাউনটিতে। এছাড়া এক হাতে ছিল সূক্ষ কাজ করা গ্লাভস ও আরেক হাতে হীরের আংটি।

7/8

দিব্যা মেহেতা জাতিয়া

ডিজাইনার প্রবাল গুরুংয়ের ডিজাইনার আউটফিট পরেছিলেন দিব্যা। কালো রঙের হল্টার নেক টপের সঙ্গে এমারেল্ড সবুজ রঙের স্কার্ট পরেছিলেন তিনি।

8/8

নাতাশা পুনাওয়ালা

নাতাশা পুনাওয়ালার আউটফিট একেবারে আউট অফ দ্য বক্স ছিল। সিলভার রঙের মেটালিক গাউন পরেছিলেন তিনি। তবে কাঁধের কাছে শার্প কোনা ছিল এই গাউনে।