জহরকুণ্ডে এখনও ঘোরাফেরা করেন পদ্মিনীর আত্মা! রহস্যের খোঁজে জি মিডিয়া

এখনও নাকি সেখানে রাতে শোনা যায় অদ্ভুত সব আওয়াজ। চিতোরগড় দুর্গের সামনে দাঁড়ালে নাকি গা ছম ছম করে। ভেসে আসে পদ্মিনীর নুপূরের ছমছম আওয়াজ। যেন মনে হয় রানি পদ্মিনী অন্যান্য মহিলাদের নিয়ে জহরের জন্য হেঁটে চলেছেন। এমনই দাবি করেন স্থানীয় বাসিন্দারা। কেউ কেউ আবার বলেন, রানি পদ্মিনীর আত্মা নাকি এখনও ঘুরে বেড়ায় সেখানে। 

Updated By: Feb 2, 2018, 09:46 PM IST
জহরকুণ্ডে এখনও ঘোরাফেরা করেন পদ্মিনীর আত্মা! রহস্যের খোঁজে জি মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: এখনও নাকি সেখানে রাতে শোনা যায় অদ্ভুত সব আওয়াজ। চিতোরগড় দুর্গের সামনে দাঁড়ালে নাকি গা ছম ছম করে। ভেসে আসে পদ্মিনীর নুপূরের ছমছম আওয়াজ। যেন মনে হয় রানি পদ্মিনী অন্যান্য মহিলাদের নিয়ে জহরের জন্য হেঁটে চলেছেন। এমনই দাবি করেন স্থানীয় বাসিন্দারা। কেউ কেউ আবার বলেন, রানি পদ্মিনীর আত্মা নাকি এখনও ঘুরে বেড়ায় সেখানে। 

সত্যিই কি তাই?

এই সত্যের অনুসন্ধানেই মাঝ রাতে চিতোরগড় দুর্গের ভিতরে গিয়েছিলেন জি মিডিয়ার সাংবাদিক। পৌঁছেছিলেন জহরকুণ্ডের সামনে। এমনকি নেমেছিলেন সেই সুড়ঙ্গের ভিতরেও, যেখান দিয়ে সকলের অলক্ষ্যে মন্দিরে যেতেন রানি পদ্মিনী। শুধু তাই নয়, এই সুরঙ্গের সঙ্গে জড়িয়ে রয়েছে অনেক রহস্য। বলা হয় এই গুপ্ত সুরঙ্গ নাকি চিতোরগড় থেকে গোমুখ পর্যন্ত পৌঁছেছে। যদিও বর্তমানে সুড়ঙ্গটি বন্ধ করে দেওয়া হয়েছে। সেখানেই মধ্য রাতের পৌঁছেছিল জি মিডিয়ার ক্যামেরা। যদিও সেখানে রানি পদ্মিনীর নুপূরের আওয়াজ বা গা ছমছম করার মতো কিছুই মেলেনি।

তবে রাতের অন্ধকারে চিতোরগড় দুর্গ ঠিক কেমন? কেমনই বা সেই জহর কুণ্ড? দেখুন ভিডিও...

 

.