Raju Srivastava: অত্যন্ত সংকটজনক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2022, 05:59 PM IST
Raju Srivastava: অত্যন্ত সংকটজনক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Raju Srivastava​, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অত্যন্ত সংকটজনক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। এই মুহূর্তে দিল্লির AIIMS-এ ভর্তি রয়েছেন অভিনেতা। এই মুহূর্তে গোটা দেশজুড়ে তাঁর অনুরাগীরা রাজু শ্রীবাস্তবের আরোগ্য কামনা করছেন। মঙ্গলবার রাতে দিল্লিতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় AIIMS-এ। চিকিৎসকেরা জানান যে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যাচ্ছে, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। 

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়ে রাজু শ্রীবাস্তবের স্ত্রীর সঙ্গে কথা বলেছেন। কমেডিয়ানের চিকিৎসার জন্য সবরকম সরকারি সাহায্যের আশ্বাস দিয়েছেন। তাঁর খবর নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। রাজু AIIMS-এ অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। গত ৪৬ ঘণ্টায় কমেডিয়ানের জ্ঞান ফেরেনি বলেই হাসপাতাল সূত্রে খবর। ICU-তে ভেন্টিলেশনে রাখা হয়েছে অভিনেতাকে। এর আগে রাজুকে দেখতে হাসপাতালে পৌঁছেছিলেন তাঁর বন্ধু সুনীল পাল। সেদিন অবশ্য রাজু বিপন্মুক্ত বলেই জানিয়েছিলেন তিনি। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

আরও পড়ুন-প্রাক্তন জেসমিনকে ভুলে বিদেশিনীর হাতে আংটি পরালেন পর্দার 'শ্রীকৃষ্ণ'

১৯৮০ সাল থেকে বিনোদন দুনিয়াতে রয়েছেন রাজু শ্রীবাস্তব। ২০০৫ সালে 'দ্যা গ্রেট ইন্ডিয়ার লাফটার চ্যালেঞ্জ'-এ স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসাবেই সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন রাজু। 'ম্যায়নে পেয়ার কিয়া', 'বাজিগর', 'বোম্বে টু গোয়া', 'আমদানি আঠাননি খার্চা রুপাইয়া'-র মতো ছবিতে পরিচিতি পান। বিগ বস ৩-র প্রতিযোগীও ছিলেন রাজু। বর্তমানে উত্তরপ্রদেশ ফিল্ম ডিভিশন বোর্ডের চেয়ারম্যান রাজু শ্রীবাস্তব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.