TV Actor Gourab : প্রাক্তন জেসমিনকে ভুলে বিদেশিনীর হাতে আংটি পরালেন পর্দার 'শ্রীকৃষ্ণ'

জেসমিন রয়ের সঙ্গে খুল্লাম খুল্লা প্রেম এখন অতীত। অবশেষে বিদেশিনীকেই হৃদয় দিয়ে বসেছিলেন বাংলা টেলিভিশনের 'শ্রীকৃষ্ণ'। গৌরবের মতোই তাঁর প্রেমিকা চিন্তামণী ডায়নাও যে কৃষ্ণভক্ত। বলা ভালো, সেই কৃষ্ণপ্রেমই মিলিয়ে দিয়েছে গৌরব-ডায়নাকে। তাই আর অপেক্ষা না করে বিদেশিনীর সঙ্গেই বাগদান সেরে ফেলেছেন টেলি অভিনেতা গৌরব মণ্ডল। নিজেই সোশ্যাল মিডিয়ায় বাগদানের খবর শেয়ার করেছেন তিনি। জানা যাচ্ছে, দিল্লিতে হয়েছে গৌরব মণ্ডল এবং চিন্তামণী ডায়নার বাগদান অনুষ্ঠান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2022, 04:57 PM IST
TV Actor Gourab : প্রাক্তন জেসমিনকে ভুলে বিদেশিনীর হাতে আংটি পরালেন পর্দার 'শ্রীকৃষ্ণ'

TV Actor Gourab, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেসমিন রয়ের সঙ্গে খুল্লাম খুল্লা প্রেম এখন অতীত। অবশেষে বিদেশিনীকেই হৃদয় দিয়ে বসেছিলেন বাংলা টেলিভিশনের 'শ্রীকৃষ্ণ'। গৌরবের মতোই তাঁর প্রেমিকা চিন্তামণী ডায়নাও যে কৃষ্ণভক্ত। বলা ভালো, সেই কৃষ্ণপ্রেমই মিলিয়ে দিয়েছে গৌরব-ডায়নাকে। তাই আর অপেক্ষা না করে বিদেশিনীর সঙ্গেই বাগদান সেরে ফেলেছেন টেলি অভিনেতা গৌরব মণ্ডল। নিজেই সোশ্যাল মিডিয়ায় বাগদানের খবর শেয়ার করেছেন তিনি। জানা যাচ্ছে, দিল্লিতে হয়েছে গৌরব মণ্ডল এবং চিন্তামণী ডায়নার বাগদান অনুষ্ঠান। 

গৌরব এবং ডায়না দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই উঠে এসেছে বাগদান অনুষ্ঠানের ভিডিয়ো। খানিকটা ফিল্মি কায়দায় ভিডিয়োটি বানিয়েছেন গৌরব। যেখানে দেখা যাচ্ছে, কলকাতা থেকে বহুমূল্য হীরের আংটি কিনে তা যেন হাতে নিয়েই উড়ে গিয়েছিলেন গৌরব, তারপর দুই পরিবারের উপস্থিতিতে প্রিয়তমা ডায়নার হাতে রোম্যান্টিক কায়দায় সেটি পরিয়ে দেন পর্দার শ্রীকৃষ্ণ। ৮ অগস্ট, সোমবার ছিল তাঁদের বাগদানের অনুষ্ঠান। সেসময় একটু অন্যভাবেই সেজেছিলেন গৌরব-ডায়না। লাল পাঞ্জাবি পরে ছিলেন অভিনেতা। আর ডায়নার পরনে লালপাড় সাদা শাড়ি। দুজনের কপালেই তিলক কাটা, আর গলায় মালা। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে শোনা গেল বাঁশির সুর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GouraB (@gourabofficial)

জানা যাচ্ছে, চিন্তামণী ডায়না হলেন রাশিয়ার নাগরিক। পেশায় নৃত্যশিল্পী। ডায়নার বাবা-মা ইস্কনের সঙ্গে যুক্ত। আর গৌরব-ডায়নার আলাপ বৃন্দাবনে। অল্পদিনের আলাপেই তাঁদের প্রেম গাঢ় হয়েছে। বাগদান পর্ব সারা হলেও এখনও অবশ্য সাতপাকে বাঁধা পড়েননি গৌরব-ডায়না। তবে খুব শীঘ্রই পারিবারিক আলাপ-আলোচনার মধ্যে সেটাও হয়ে যাবে বলে জানিয়েছেন অভিনেতা গৌরব মণ্ডল। ৮ অগস্ট বাগদানের দিন ফিল্মি কায়দায় বেশকিছু ভিডিয়ো শ্যুট করেছেন তাঁরা। তারই মধ্যে একটিতে পড়ন্ত সূর্যালোকে ধরা পড়েছেন গৌরব-ডায়না। বৃন্দাবনেও প্রথম আলাপের ভিডিয়ো একটু অন্যরকমভাবে শ্যুট করেছেন তাঁরা। 

'বেদিনী মলুয়ার কথা' ধরাবাহিকের হাত ধরে টেলিভিশনে কেরিয়ার শুরু করেছিলেন গৌরব মণ্ডল। পরবর্তীকালে 'ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ' ধারাবাহিকে শ্রীকৃষ্ণ রূপেই বেশি জনপ্রিয়তা পান অভিনেতা। খুব শীঘ্রই 'নয়নতারা' ধারাবাহিকের দেখা যাবে গৌরবকে। একসময় টেলিভিশনের অনেকের সঙ্গে গৌরবেন প্রেমের গুঞ্জন শোনা যেত। তবে জেসমিন রায়ের সঙ্গে তাঁর প্রেম কোনওদিনই লুকিয়ে রাখেননি গৌরব। লিভ-ইন সম্পর্কে ছিলেন তাঁরা। তাঁদের রিল ভিডিয়োও বেশ জনপ্রিয় ছিল। শোনা যায়, টেলি অভিনেতা রবি সাউের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জেসমিন, যদিও অভিনেত্রী সেকথা স্বীকার করেননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.