কমান্ডো টুয়ের এমন অ্যাকশন দর্শক খুব একটা দেখেননি বললেন বিদ্যুত্‍ জামাল

২০১৩ য় কমান্ডোর রিমেক কমান্ডো টু মুক্তি পাবে ৩রা মার্চ। কালো টাকার কারবার নিয়ে তৈরি এই ছবি। প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে হয়ে গেল এই ছবির ট্রেলার লঞ্চ।জনের ফোর্স দিয়ে বলিউডে যাত্রা শুরু। তারপর কমান্ডো। সাফল্য এতটাই যে কমান্ডোর সিক্যুয়েলেও ফিরছেন বিদুত্‍ জামাল। অভিনয় তাঁর পেশা  আর মার্শাল আর্ট তাঁর নেশা। তাই কমান্ডোর মতো  কমান্ডো টু তেও বিদুত্‍-এর ক্যারিশমা। যা ট্রেলারেই স্পষ্ট।  নিজেকে জন এবং টাইগার শ্রফের মতো ভাবেন। ইতিমধ্যেই অ্যাকশন হিরোর ক্যাটাগরিতে নাম লিখিয়ে ফেলেছেন। তারওপর কমান্ডো টু অ্যাকশনে ভরপুর ছবি ।এমন অ্যাকশন নাকি দর্শক খুব একটা দেখেননি। ট্রেলার লঞ্চে এতটাই কনফিডেন্ট অভিনেতা।

Updated By: Jan 28, 2017, 09:24 AM IST
 কমান্ডো টুয়ের এমন অ্যাকশন দর্শক খুব একটা দেখেননি বললেন বিদ্যুত্‍ জামাল

ওয়েব ডেস্ক: ২০১৩ য় কমান্ডোর রিমেক কমান্ডো টু মুক্তি পাবে ৩রা মার্চ। কালো টাকার কারবার নিয়ে তৈরি এই ছবি। প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে হয়ে গেল এই ছবির ট্রেলার লঞ্চ।জনের ফোর্স দিয়ে বলিউডে যাত্রা শুরু। তারপর কমান্ডো। সাফল্য এতটাই যে কমান্ডোর সিক্যুয়েলেও ফিরছেন বিদুত্‍ জামাল। অভিনয় তাঁর পেশা  আর মার্শাল আর্ট তাঁর নেশা। তাই কমান্ডোর মতো  কমান্ডো টু তেও বিদুত্‍-এর ক্যারিশমা। যা ট্রেলারেই স্পষ্ট।  নিজেকে জন এবং টাইগার শ্রফের মতো ভাবেন। ইতিমধ্যেই অ্যাকশন হিরোর ক্যাটাগরিতে নাম লিখিয়ে ফেলেছেন। তারওপর কমান্ডো টু অ্যাকশনে ভরপুর ছবি ।এমন অ্যাকশন নাকি দর্শক খুব একটা দেখেননি। ট্রেলার লঞ্চে এতটাই কনফিডেন্ট অভিনেতা।

আরও পড়ুন বইমেলা নিয়ে মুখ্যমন্ত্রীর প্রশংসা করে গেলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা

ছোটপর্দায় বেশ পপুলার দেবেন দোজানি। কমেডিয়ান হিসাবে তাঁর পরিচিতি। সেখানে এমন অ্যাকশন ছবি পরিচালনা করা। সত্যিই কৃতিত্বের দাবি রাখেন পরিচালক। ছবিতে রয়েছেন শেফালি শাহ,এষা গুপ্তা, আদা শর্মার মতোও তারকারা। সবমিলিয়ে কমান্ডো টুর ট্রেলার বেশ নজরকাড়া হলেও ছবি কতটা সাফল্য দেখবে তা সময়ই বলবে।

আরও পড়ুন  কেন সোশ্যাল মিডিয়ায় তিনি নেই, জানালেন রণবীর কাপুর

 

.