করোনা আতঙ্কে ফ্রান্স যাচ্ছেন না দীপিকা, বিয়ের স্থান বদলালেন বরুণ

 প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 4, 2020, 08:27 PM IST
করোনা আতঙ্কে ফ্রান্স যাচ্ছেন না দীপিকা, বিয়ের স্থান বদলালেন বরুণ

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্ক এবার বলিউডেও। করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার করছেন বি-টাউনের অনেকেই। করোনা আতঙ্কের কারণেই প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

জানা যাচ্ছে, এই সপ্তাহেই প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। কিন্তু শেষ মুহূর্তে সফর বাতিল করলেন দীপিকা। কারণ করোনা আতঙ্কের জেরে তিনি কোনও ঝুঁকি নিতে চাইছেন না। একথা সংবাদমাধ্যমকে জানিয়েছেব দীপিকার মুখপাত্র। এদিকে বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন প্রভাস। সেসময় তাঁর মুখে ছিল সুরক্ষা মাস্ক। জানা যায় তিনি ইউরোপ তাঁর নতুন ছবির শুটিংয়ের জন্য যাচ্ছিলেন। 

আরও পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াই ও বাঙালি স্ত্রী সুতপা শিকদারকে নিয়ে মুখ খুললেন ইরফান

এদিকে এবছরই থাইল্যান্ডে 'ডেস্টিনেশন ওয়েডিং' হওয়ার কথা ছিল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। তাঁদের বিয়ের জন্যও অন্য জায়গা ঠিক করা হচ্ছে বলে খবর। সম্প্রতি আরও কিছু বলি সেলেবদের বিমানবন্দরে মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন রণবীর কাপুর, পরিণীতি চোপড়া, সোহা আলি খান, কুণাল খেমু, সানি লিওন সহ আরও অনেকেই। ছোট পর্দার অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়কেও দেখা গেছে মাস্ক পরে বের হতে। অনেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের মাস্ক পরা ছবি শেয়ার করেছেন এবং সুস্থ থাকার আর্জি জানিয়েছেন। 

অন্যদিকে অভিনেতা জ্যাকি চ্যানের করোনা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন জ্যাকি। তিনি তাঁর সোশ্যাল পেজে লিখেছেন আমি ভালো আছি, আমায় নিয়ে ভাবার জন্য সবাইকে ধন্যবাদ। আমি নিরাপদে আছি, সুস্থ আছি। দুশ্চিন্তা করবেন না। আশা করি সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।