কঙ্গনার উপর অন্যায় করেছেন হৃত্বিক! ফের বিস্ফোরণ অভিনেত্রীর দিদির!

নীনা গুপ্তা ভিডিয়ো শেয়ার করার পরই ফের হৃত্বিককে নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনার দিদি 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 4, 2020, 06:13 PM IST
কঙ্গনার উপর অন্যায় করেছেন হৃত্বিক! ফের বিস্ফোরণ অভিনেত্রীর দিদির!

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত পুরুষের সঙ্গে কেউ কখনও সম্পর্কে জড়াবেন না। বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তার ভিডিয়ো নিয়ে সম্প্রতি জোর শোরগোল শুরু হয়ে যায়। ওই ভিডিয়োতে নাম না করেই ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসকে একহাত নেন নীনা গুপ্তা। বধাই হো অভিনেত্রীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তার পালটা ট্যুইট করলেন কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল।

আরও পড়ুন :  ভিভের সঙ্গে লিভ ইন, সন্তানের জন্মের পরও নীনাকে বিয়ে করেননি কিংবদন্তী ক্রিকেটার
ঋত্বিক রোশনের নাম না করে ওই ট্য়ুইটে বলিউডের 'গ্রিক গড'-কে একহাত নেন রঙ্গোলি। তিনি বলেন, স্ত্রী থাকা সত্ত্বেও কোনও জনপ্রিয় ব্যক্তি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ালে, যদি তাঁর স্ত্রী আগেই ছেড়ে যান এবং বাবার হুমকি খেয়ে বসেন অভিনেতা, তখন কী হবে! জনপ্রিয় অভিনেতার বাবা যদি জানিয়ে দেন, তাঁর নাতিরা ছেড়ে চলে গেলে ছেলে সম্পত্তির এক কানাকড়িও পাবেন না। তাহলে তখন ওই ব্যক্তি নিজের কুকীর্তি ঢাকার চেষ্টা করেন। এমনকী, যাঁর সঙ্গে সম্পর্কের জেরে জনপ্রিয় ব্যক্তির স্ত্রী ছেড়ে চলে যান, সেই মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, অনেক সময় তাঁকে খুনেরও চেষ্টা করা হয়। এই পরিস্থিতিতে কী করা উচিত বলে প্রশ্ন তোলেন রঙ্গোলি চান্দেল।

কঙ্গনা রানাউতের সঙ্গে ঋত্বিক রোশনের সম্পর্ক, তার জেরে দুই তারকার ব্য়ক্তিগত জীবন এক সময় প্রকাশ্যে চলে আসে। এমনকী, ঋত্বিক এক সময় কঙ্গনাকে ব্য়বহার করেছেন বলেও অভিযোগে সরব হন অভিনেত্রী। ওই সময় বলিউড অভিনেত্রীর সম্পর্কে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, ঋত্বিকের আইনজীবীর তরফে কঙ্গনাকে মানসিক বিকারগ্রস্থ বলে দাগিয়ে দেওয়া হয়।

আও পড়ুন : কয়েক কোটির চুক্তি, স্মার্টফোনের বিজ্ঞাপনে সলমন প্রতিদিন কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন!
শুধু তাই নয়, ঋত্বিকের সঙ্গে কঙ্গনার আইনি লড়াইয়ের সময় মুখ খোলেন শেখর সুমন। তিনি দাবি করেন, তাঁর ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে কঙ্গনা যখন সম্পর্কে জড়ান, সেই সময় অভিনেত্রী কালো যাদু শুরু করেন। কঙ্গনা কালো যাদু করে অধ্যায়নকে বাগে পেতে চাইছিলেন বলেও অভিযোগ করেন শেখর সমুন। অভিনেতার ওই মন্তব্য ঘিরে ওই সময় কম জল্পনা হয়নি।