মালাইকার প্রতি গোপন ভালোলাগা ছিল ক্রিকেটার কে এল রাহুলের

সেকথা কি জানা আছে? 

Updated By: Jan 6, 2019, 02:04 PM IST
মালাইকার প্রতি গোপন ভালোলাগা ছিল ক্রিকেটার কে এল রাহুলের

নিজস্ব প্রতিবেদন: সলমন খান পরিবারের প্রাক্তন বৌমা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম এখন বি-টাউনের হট টপিক। ২০১৯-এ নাকি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। একথা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। তবে মালাইকার প্রতি গোপন ভালোলাগা ছিল আরও এক তারকার। সেকথা কি জানা আছে? 

হ্যাঁ, ঠিকই শুনছেন। যদিও এই তারকা বি-টাউনের কেউ নন। ইনি হলেন ক্রিকেট তারকা। কে এল রাহুল। ভারতীয় টেস্ট ক্রিকেট দলের ওপেনার ইনি। সম্প্রতি করণ জোহরের জনপ্রিয় সেলিব্রেটি চ্যাট শো 'কফি উইথ করণ'-এর সিজন ৬ এ প্রকাশ্যে এসেছে এই তথ্য। এই শোয়ে কফি কাউচে বসিয়ে সেলিব্রিটিদের পেটের ভিতর থেকে গোপন খবর বের করে নিতে করণের থেকে ভালো বোধহয় আর কেউ জানেন না। সম্প্রতি 'কফি উইথ করণ' শোয়ে হাজির ছিলেন ক্রিকেট জগতের হার্টথ্রব তারকা কে এল রাহুল ও হার্দিক পান্ডিয়া। 

আরও পড়ুন-উত্তরবঙ্গে গাইতে গিয়ে স্টেজের মধ্যে মত্তর অবস্থায় সোমলতাকে হেনস্থা, দেখুন কী ঘটেছে গায়িকার সঙ্গে... 

আরও পড়ুন-কার্তিক আরিয়ানকে পছন্দ নয় অমৃতা সিংয়ের? কড়া নির্দেশ মেয়ে সারাকে

শোয়ে করণ যখন করণ জোহর কে এল রাহুলকে তাঁর 'সেলিব্রিটি ক্রাশ' কে? এর উত্তরে কে এল রাহুল জানান, তাঁর সেলিব্রেটি ক্রাশ হল মালাইকা অরোরা। মালাইকার প্রতি তাঁর নাকি অসম্ভব একটা ভালোলাগা ছিল। তবে সেই ভালোলাগা নষ্ট হয়ে যায়, যখন তিনি অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা জানতে পারেন। কে এল রাহুলের এই কথা প্রসঙ্গে 'ক্রাশ' শব্দের ব্যাখ্যা করেন কফি কাউচে বসা আরও এক ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। হার্জিক বলেন, ক্রাশ শব্দের অর্থ হল ''আকর্ষণের থেকেও বেশি কিছু। এমন কোনও ব্যক্তির প্রতি ভালোলাগা থেকে তুমি যখন তাঁর সঙ্গে কথা বলতে চাইবে, তাঁর সঙ্গে সময় কাটাতে চাইবে, তাঁর প্রতি বিশেষ দুর্বলতা থাকবে, তাকেই বলে ক্রাশ।'' হার্দিকের কথায়, 'কাউকে দেখে ভালোলাগা', 'কারোর সঙ্গে ডেট করা', 'কারোর সঙ্গে সম্পর্কে থাকা' -এই তিন বিষয়ে পার্থক্য তিনিও সম্প্রতি বুঝতে পারেন। 

কে এল রাহুল ও হার্দিক পান্ডিয়াকে নিয়ে 'কফি উইথ করণ'-এর এপিসোডটি ৬জানুয়ারি, রবিবার রাতেই সম্প্রচারিত হবে। প্রসঙ্গত, মালইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের প্রেমের সম্পর্ক বহুদিনের হলেও সম্প্রতি তাঁদের সম্পর্কটি প্রকাশ্যে আসে। প্রথম দিকে ১২ বছরের বড় মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে অর্জুনের সম্পর্ক নিয়ে বনি কাপুরের আপত্তি থাকলেও আপাতত তিনি এবিষয়ে ছেলে বাধা দিচ্ছেন না বলেই জানা যাচ্ছে। এমনকি অর্জুনের সম্পর্ক নিয়ে কিছু বলতে নারাজ তাঁর দুই কাকা অনিল কাপুর ও সঞ্জয় কাপুর। তাঁদের কথায় অর্জুন খুশি থাকলেই তাঁরা খুশি। আজকাল প্রায়ই অর্জুন কাপুরের পরিবারের সঙ্গে পার্টি করতেও দেখা যাচ্ছে মালাইকাকে। 

আরও পড়ুন-৩৩এ পা, ফিরে দেখা দীপিকার ছেলেবেলার কিছু মুহূর্ত...