Mahi Gill Marriage: গোপনে বিয়ে করেছেন মাহি গিল, কার সঙ্গে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী?

Mahi Gill: ২০১৯ সালে মেয়ের কথা সামনে এনেন সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী মাহি গিল। তবে সেই সময় তিনি জানিয়েছিলেন যে তিনি বিবাহিত নন। তবে জানা যাচ্ছে গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী। রাখঢাক না করে জানিয়েই দিলেন কাকে বিয়ে করেছেন তিনি।

Updated By: Apr 18, 2023, 06:36 PM IST
Mahi Gill Marriage: গোপনে বিয়ে করেছেন মাহি গিল, কার সঙ্গে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী?

Mahi Gill Marriage, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেব ডি ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী মাহি গিল। এছাড়াও দাবাং সিরিজ, পান সিং তোমারের মতো ছবিতে নজর কেড়েছেন তিনি। তবে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে সেভাবে জানা যায় না। তবে এখন খবর যে নিজের বৈবাহিক জীবন ইচ্ছে করেই গোপন করেছেন মাহি। অভিনেতা-উদ্যোক্তা রবি কেসারকে বিয়ে করেছেন অভিনেত্রী। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ডিজিটাল সিরিজ ফিক্সার। বিশেষ জনপ্রিয়তা পায়নি সেই সিরিজ। সেখানেই দু'জনে স্ক্রিন শেয়ার করেছেন। সেট থেকেই কি তাহলে শুরু হয়েছিল প্রেমকাহিনী? আসলে গল্পটা অন্য। প্রায় এক দশক ধরে সম্পর্কে রয়েছেন।

আরও পড়ুন- Swastika Mukherjee| Shibpur Controvery: ‘স্বস্তিকাকে অশ্লীল ইমেল সন্দীপ পাঠাননি’, পরিচালকের বিরুদ্ধে হুমকির অভিযোগ প্রযোজক অজন্তার

তবে মাহি শুধু বিবাহিতই নয়, তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। জানা যাচ্ছে যে বর্তমানে তাঁরা গোয়ায় থাকেন।  যেখানে তিনি তার স্বামী এবং মেয়ে ভেরোনিকার সঙ্গে থাকেন। রবি ও মাহির সম্পর্ক এক দশকেরও বেশি সময় ধরে। দু'জনে কবে গাঁটছড়া বাঁধলেন, সে বিষয়ে জানা যায়নি। তবে মাহির বিয়ের খবর সামনে আসার পর সেই খবর নিশ্চিত করে মাহি বলেন, 'আমি ওকে বিয়ে করেছি'। ব্যস্ততার কারণে এই বিষয়ে আর কোনও বিশেষ কথা বলেননি মাহি। জানা যাচ্ছে যে, পরিবারের উপস্থিতিতে স্বল্প পরিসরেই বিয়ে করেছিলেন তাঁরা। সেই কথা কাউকে জানতেও দেননি।

আরও পড়ুন- R Madhavan: দেশের হয়ে ৫টি সোনা জয় বেদান্তর, গর্বিত বাবা মাধবন জানালেন সুখবর...

মাহি গিল প্রায়ই তাঁর ব্যক্তিগত জীবনকে অত্যন্ত ঢেকে রাখেন। ২০১৯ সালে গিল সবাইকে অবাক করে দেন যখন তিনি ঘোষণা করেন যে তাঁর আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তাঁর কথায়, ‘আমি কেন ভেরোনিকার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করিনি, তার ব্যক্তিগত কারণ রয়েছে। আমি খুব প্রাইভেট এবং লাজুক প্রকৃতির মানুষ এবং আমার জীবনে এমন অনেক ঘটনা ঘটেছে যা কখনও প্রকাশ্যে আসেনি।’ একটি হিন্দি দৈনিককে দেওয়া সাক্ষাত্কারে গিলকে বিয়ের বিষয়েও প্রশ্ন করা হয়, যার উত্তরে তিনি বলেন, ‘আমার কেন বিয়ে করার প্রয়োজন? আমি এভাবে খুশি এবং আমি মনে করি একজন সুখী অবিবাহিত থাকতে পারে। বিয়ে না করেও পরিবার ও সন্তান থাকতে পারে। আমি মনে করি না, আমার সন্তান ও পরিবারের জন্য বিয়ের প্রয়োজন আছে। বিয়ে একটি সুন্দর জিনিস কিন্তু সেটা কার কখন করা উচিত সেটা একটি ব্যক্তিগত পছন্দ।’  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.