Dadagiri : 'করোনা যাবে কি?' পুরোহিত প্রতিযোগীর উত্তর শুনে চক্ষু চড়কগাছ Sourav-এর

২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে দাদাগিরির নতুন সিজন। 

Updated By: Sep 23, 2021, 01:00 PM IST
Dadagiri : 'করোনা যাবে কি?' পুরোহিত প্রতিযোগীর উত্তর শুনে চক্ষু চড়কগাছ Sourav-এর

নিজস্ব প্রতিবেদন: তিনি ভারতীয় ক্রিকেটের দাদা, বাইশ গজের গণ্ডী পেরিয়েও তিনি আপামর বাঙালির দাদা,সারা বিশ্বের ক্রিকেট মাঠ সাক্ষী থেকেছে তাঁর দাদাগিরির। বিদেশের মাটিতে চোখ চোখ রেখে লড়ার বিশ্বাস তিনি , লর্ডসের ব্যালকনিতে গেঁথে যাওয়া জার্সি-খোলা ঔদ্ধত্যের অন্য নাম সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে শুধু খেলার মাঠেই নয়, শ্যুটিং ফ্লোরেও তাঁর দাদাগিরি জনপ্রিয়। তাঁর অধিনায়কত্বে একদিন যেমন বদলে গিয়েছিল ভারতীয় ক্রিকেটের দর্শন সেরকমই টেলিভিশনে তাঁর অভিনব উপস্থাপনা বদলে দিয়েছে ছোটপর্দায় সঞ্চালনার স্টাইল। শুরু হতে চলেছে 'দাদাগিরি'র (Dadagiri) নতুন সিজন, ইতিমধ্যেই শুরু হয়েছে তার শ্যুটিং। 

দাদাগিরি সিজন নাইনের ট্যাগলাইন হাত বাড়ালেই বন্ধু। প্রত্যেকবারের মতো এবারও প্রতিযোগীদের সঙ্গে নানারকমের মজা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি প্রথম এপিসোডের শ্যুটিংয়ে নদীয়ার প্রতিযোগী হিসাবে উপস্থিত ছিলেন পুরোহিত সুনীল চক্রবর্তী। রাখঢাক না করেই তাঁকে সোজাসাপটা প্রশ্ন দাদার। "পুরুতমশাই করোনা যাবে কি?" তাঁর উত্তরে পুরোহিতমশাই বলেন,'মা যদি আমায় মারতে আসে আর আমি মাকে বলি মা আমায় মেরো না তাহলে কী মা আমায় মারতে পারেন!সেরকমই আমি যদি বলি করোনা তুমি আমায় ধরোনা, করোনা কি আমায় ধরতে পারে!'পুরোহিতের উত্তর শুনে চক্ষু চড়কগাছ সৌরভের। 

আরও পড়ুন: Shruti Das: সিঁদুর মাথায় 'হবু স্বামী'-র সঙ্গে ছবি 'দেশের মাটি'র নোয়ার, বিয়ে করলেন! প্রশ্ন নেটিজেনদের

একদিকে চলছে আইপিএল. অন্যদিকে শুরু হতে চলেছে তাঁর বায়োপিকের প্রি-প্রোডাকশন, এছাড়াও হাতে রয়েছে ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের কাজ, সবমিলিয়ে ভীষণ ব্যস্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এরই মাঝে সংশয় ছিল তাহলে কি আদৌ দাদাগিরি সঞ্চালনা করতে দেখা যাবে দাদাকে! সেই জল্পনায় জল ঢেলে ছোটপর্দায় ফিরছেন সৌরভ। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে জি বাংলায় রাত ৯টায় সম্প্রচারিত হতে চলেছে 'দাদাগিরি সিজন নাইন'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)