'ডান্স বাংলা ডান্স' চ্যালেঞ্জে কাঁপছে সোশ্যাল মিডিয়া, নেপথ্য কাহিনি শেয়ার করলেন Jeet

এন্ট্রি ভিডিও পোস্ট অঙ্কুশের, চ্যালেঞ্জ নিলেন দেবলীনা, বিক্রম

Updated By: May 23, 2021, 12:08 AM IST
'ডান্স বাংলা ডান্স' চ্যালেঞ্জে কাঁপছে সোশ্যাল মিডিয়া, নেপথ্য কাহিনি শেয়ার করলেন Jeet

নিজস্ব প্রতিবেদন: শনিবার থেকে ফের একবার 'ডান্স বাংলা ডান্স'-র জার্নি শুরু হল। গৃহবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন মানুষ। ঠিক সেই সময় দর্শকের মনোরঞ্জনের জন্য জি বাংলায় শুরু হল ডান্স বাংলা ডান্স। বিচারকের আসনে জিৎ, শুভশ্রীর পাশাপাশি থাকছেন বলিউডের ডান্সিং স্টার গোবিন্দা। টলিউডের ডান্সারদের মধ্যে প্রথমদিকেই আসে যাংর নাম তিনি অঙ্কুশ। তিনি এবার অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে, মাঝে মধ্যে পারফরম্যান্সও উপহার দেবেন দর্শকদের। তাঁর সঙ্গী প্রিয় বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়। সবমিলিয়ে অনুষ্ঠানের শুরুটা জমে গেল।

আরও পড়ুন:আসানসোলে স্বমহিমায় Saayoni, কঠিন সময়ে শিশুদের দিলেন প্রয়োজনীয় সামগ্রী

জিৎ এরই মধ্যে পোস্ট করলেন তাঁর রিয়্যালিটি শোয়ের অংশ হওয়ার কিছু মুহূর্ত। মেকআপ রুম থেকে সেট, শুভশ্রীর সঙ্গে ডান্স প্র্যাকটিস, সম্পূর্ণ জার্নির ভিডিও এল প্রকাশ্যে। নতুন এই জার্নিতে সামিল করলেন তাঁর ফ্যানদের। প্রিয় জিতকে স্বমহিমায় ফিরে পেয়ে খুশি ফ্যানেরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

 

এবারের 'ডান্স বাংলা ডান্স'-র ট্যাগলাইন হল 'নাচলেই হবে মুশকিল আসান'। আর এই ট্যাগলাইন অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় সকলেই দিচ্ছেন ডান্সিং চ্যালেঞ্জ। দেবলীনা কুমার নিজে নৃত্যশিল্পী, নাচের স্কুলও আছে তাঁর। ছাত্রছাত্রীদের ট্যাগ করে দিলেন এই চ্যালেঞ্জ। ছাত্রছাত্রীরা ও লুফে নিল।

 

বিক্রম চট্টোপাধ্যায়ও এই থিম সং-এর সঙ্গে ডান্সিং ভিডিও পোস্ট করলেন। ট্যাগ করলেন তাঁর পরিচিতদের, সঙ্গে ছুড়ে দিলেন চ্যালেঞ্জ।

 

বাড়িতে বসে অনুষ্ঠান দেখার সময় নিজের এন্ট্রির ভিডিও পোস্ট করলেন অঙ্কুশ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং এই হ্যাশট্যাগ ডান্সিং চ্যালেঞ্জ। বাড়িতে বসে বোর হয়ে গেলে আপনারাও ট্রাই করতে পারেন।