৪৫এও 'আনারকলি ডিস্কো চলি'তে নাচে তাক লাগালেন মালাইকা

 নাচের একটি ঝলক নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন মালাইকা। 

Updated By: Jul 26, 2019, 06:49 PM IST
৪৫এও 'আনারকলি ডিস্কো চলি'তে নাচে তাক লাগালেন মালাইকা

নিজস্ব প্রতিবেদন: ৪৫ বছর বয়সেও তাঁর ফিটনেস ও নাচে পারদর্শিতা অনেকেরই ঈর্ষার বিষয়। এখনও যে তিনি একইরকম ভাবে মঞ্চ মাতাতে পারেন তা ফের দেখিয়ে দিলেন মালাইকা। সম্প্রতি 'ডান্স ইন্ডিয়া ডান্স' নামে একটি নাচের রিয়ালিটি শোতে করিনার পরিবর্তে অতিথি বিচারক হয়ে এসেছিলেন তিনি। সেখানেই তাঁর জনপ্রিয় গান 'আনারকলি ডিস্কো চলি'তে নাচলেন অভিনেত্রী। তাঁর অসাধারণ নাচে মুগ্ধ বিচারক থেকে প্রতিযোগী সবাই। এখনও নাচের প্রত্য়েকটি স্টেপ যেন তাঁর মুখস্থ। নাচের একটি ঝলক নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন মালাইকা। 

আরও পড়ুন: মহাকাশবিজ্ঞানী থেকে 'বচ্চন পাণ্ডে', পোস্টারে তাক লাগাচ্ছেন অক্ষয়

 

২০১২ সালে 'হাউসফুল ২' ছবির 'আনারকলি ডিস্কো চলি' গানটি জনপ্রিয় হয়েছিল মালাইকা অরোরা খানের দৌলতেই। এখনও 'পার্টি সং'-এর তালিকায় শীর্ষের দিকেই থাকে গানটি। সুখবিন্দর সিং ও মমতা শর্মার গলা এবং মালাইকার লাস্যময়ী নাচ, দুয়ে মিলে সুপারহিট হয়েছিল এই গান।

আরও পড়ুন: কার্গিল বিজয় দিবস: নতুন করে মুক্তি পাচ্ছে ভিকির ছবি উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক

তাঁর প্রথম হিট গান 'ছাইয়া ছাইয়া'তেও নাচেন অভিনেত্রী। এই গানে শাহরুখ খানের সঙ্গে  ট্রেনের ওপর নাচতে দেখা গিয়েছিল তাঁকে। শ্যুটিংয়ের সময়ের কিছু বিশেষ মুহূর্তের স্মৃতিও ভাগ করে নেন অনুষ্ঠানে। মালাইকা বলেন, "শ্যুটিং করার সময় বেশ অসুবিধা হয়েছিল আমার। তাই কোমরে একটা দড়ি দিয়ে ট্রেনের সঙ্গে বেঁধে রেখেছিলাম। যখন দড়িটা খুললাম তখন আমার কোমরে কেটে রক্ত বেরোচ্ছিল। তারপর অবশ্য সবাই আমার খুব যত্ন করেছিল।"

.