Bhatpara Utsav 2024: ভাটপাড়া উৎসবের মঞ্চে রহস্যমৃত্যু নৃত্যশিল্পীর, আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ পরিবারের!

উৎসবের মাঝেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। মঞ্চেই আচমকা লুটিয়ে পড়লেন এক নৃত্যশিল্পী। উত্তর ২৪ পরগনা জেলার ভাটপাড়া উৎসবে অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই মৃত্যু হয়। স্টেজের পাশেই দাঁড়িয়েছিল নৃত্যশিল্পী কল্যাণীর বাসিন্দা সজল বারুই। 

Updated By: Jan 26, 2024, 11:28 AM IST
Bhatpara Utsav 2024: ভাটপাড়া উৎসবের মঞ্চে রহস্যমৃত্যু নৃত্যশিল্পীর, আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ পরিবারের!

বরুণ সেনগুপ্ত: উৎসবের মাঝেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। মঞ্চেই আচমকা লুটিয়ে পড়লেন এক নৃত্যশিল্পী। উত্তর ২৪ পরগনা জেলার ভাটপাড়া উৎসবে অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই মৃত্যু হয়। স্টেজের পাশেই দাঁড়িয়েছিল নৃত্যশিল্পী কল্যাণীর বাসিন্দা সজল বারুই। 

আরও পড়ুন- Bengal Weather: শীতের দাপট অব্যাহত, জানুয়ারির শেষে ফের বৃষ্টির সম্ভাবনা...

চলতি মাসের ১৯ তারিখ থেকে শুরু হয়েছিল ভাটপাড়া উৎসব। বৃহস্পতিবার ভাটপাড়া উৎসবের মঞ্চে একটি গ্রুপ নাচের আয়োজন করা হয়েছিল। মোট তিনটি গ্রুপ সেখানে অংশগ্রহণ করে। যখন অন্য গ্রুপ নৃত্য প্রদর্শন করছিল তখন স্টেজের পাশেই দাঁড়িয়েছিলেন নৃত্যশিল্পী কল্যাণীর বাসিন্দা সজল বারুই। সেই সময় হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। জানা যায় যে তিনি তড়িতাহত হয়ে পড়েন। সেই কারণেই এই মৃত্যু। তিনি ছাড়াও আরো একজন আহত হন। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়।

এই ঘটনার পরেই বন্ধ করে দেওয়া হয় ভাটপাড়া উৎসব। নৃত্যশিল্পী সজল বারইয়ের এই আচমকা মৃত্যুর ঘটনা মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের লোকজন এবং তাঁর সতীর্থরা। তাঁরা রাতেই পৌঁছন রিলায়েন্স জুট মিলের মাঠে অর্থাৎ ভাটপাড়া উৎসব যেখানে চলছিল সেখানে। তাঁরা ভেঙে দেন ভাটপাড়া উৎসবের ফ্রেশ ফেস্টুন । এই ঘটনার পর সিপিএম নেতৃত্ব যান ভাটপাড়া হাসপাতালে। সেখানে গার্গী চট্টোপাধ্যায় পৌঁছতেই তৃণমূল নেতারা তাঁকে  সেখান থেকে ধাক্কা দিয়ে বাইরে বার করে দেন ।তাঁদের দাবি এখানে সেই ভাবে কিছু হয়নি শুধু শুধু এটাকে রাজনীতিকরণ করা হচ্ছে।

আরও পড়ুন- 2024 Republic Day: প্রজাতন্ত্র দিবসে রেড রোডে সর্বধর্ম সমন্বয়ের বার্তা, রইল প্রস্তুতির ছবি...

প্রত্যক্ষদর্শীদের কথায় দেখা যায় হঠাৎই স্টেজ থেকে পড়ে যান ওই নৃত্যশিল্পী। এরপর দ্রুত ভাটপাড়া উৎসবের দায়িত্বে থাকা ভলেন্টিয়াররা নিয়ে যান ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। তবে চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে এই নৃত্য শিল্পীর। উৎসবের মাঝেই এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.