সংগীতশিল্পী রশিদ খানকে হত্যার হুমকি! গ্রেফতার প্রাক্তন পরিচারক

উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হয় ঐ ব্যক্তিকে। 

Updated By: Oct 16, 2021, 12:51 PM IST
সংগীতশিল্পী রশিদ খানকে হত্যার হুমকি! গ্রেফতার প্রাক্তন পরিচারক

নিজস্ব প্রতিবেদন: সংগীতশিল্পী রশিদ খানকে (Rashid Khan) হুমকির ঘটনায় গ্রেফতার তাঁর প্রাক্তন পরিচারক। উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হয় ঐ ব্যক্তিকে। বেশ কয়েকদিন ধরেই ফোনে রশিদ খান ও তাঁর পুরো পরিবারকে হত্যা করার হুমকি দেয় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। হুমকি পাওয়ার পরই নেতাজি নগর থানায় অভিযোগ দায়ের করেন সংগীতশিল্পী। এরপরই এই ঘটনার তদন্তে নামে কলকাতা পুলিস।

সম্প্রতি দীপক আওলাখ নামে এক ব্যক্তিকে পরিচারকের কাজে নিযুক্ত করেন রশিদ খান ও তাঁর পরিবার। ২০ বছর বয়সী ঐ ব্যক্তি উত্তরপ্রদেশের আমরোহা জেলার কৌরালা গ্রামের বাসিন্দা। কাজের সূত্রেই কলকাতা এসেছিল সে। এখানে এসে রশিদ খানের বাড়িতে পরিচারকের চাকরির জন্য আবেদন করে দীপক। তাঁর সঙ্গে কথাবার্তার পর, পরিচয়পত্র দেখেই তাকে কাজে নিযুক্ত করে খান পরিবার। মাত্র চার থেকে পাঁচদিন সেখানে কাজ করে সে। টাকা পয়সার সমস্যার কারণেই সেই কাজ ছেড়ে উত্তরপ্রদেশে ফিরে যায় দীপক। যদিও দীপকের দাবি সে প্রায় দশ থেকে পনেরো দিন রশিদ কানের বাড়িতে কাজ করে এবং এরপর তাকে ছাড়িয়ে দেওয়া হয়। 

আরও পড়ুন: Nusrat Jahan: হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, নবমীর সাজে প্রশ্নের মুখে নুসরত

উত্তরপ্রদেশে ফিরে নিজের ফোনে ইন্টারনেটে ভয়েস মাস্কিংয়ের সাহায্য নিয়ে রশিদ খানের বড় মেয়ের ফোনে টানা ফোন করতে থাকে দীপক। ফোন বারবারই তাঁকে নানাধরনের হুমকি দিতে থাকে দীপক। সে বলে পুরো পরিবারের গতিবিধির উপর নজর রাখা হচ্ছে। এমনকি খুনের হুমকি দিতেও পিছপা হয়নি সেই পরিচারক। এরপর ৫০ লক্ষ টাকা দাবি করে দীপক আওলাখ। প্রথমে পুলিস সন্দেহ করে রশিদ খানের ড্রাইভার বেগুসরাইয়ের বাসিন্দা অবিনাশ কুমার ভারতীকে। এমনকি গ্রেফতারও করা হয় তাঁকে। কিন্তু অবশেষে মোবাইলের নেটওয়ার্কের সহায়তায় উত্তরপ্রদেশ থেকে দীপক আওলাখকে গ্রেফতার করে কলকাতা গুণ্ডা দমন শাখা। আপাতত পুলিসি হেফাজতে রয়েছে অভিযুক্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)