বাবা প্রকাশ পাড়ুকোনের জন্মদিনে আবেগঘন পোস্ট দীপিকার

রবিবার, ১০ জুন নিজের ৬৩ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় তথা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। আর বাবা প্রকাশ পাড়ুকোনের জন্মদিনে আবেগঘন মেসেজ শেয়ার করেছেন দীপিকা। সোশ্যাল সাইটে বাবার সঙ্গে নিজের ছেলেবেলার ছবিও পোস্ট করেছেন তিনি।

Updated By: Jun 11, 2018, 12:19 PM IST
বাবা প্রকাশ পাড়ুকোনের জন্মদিনে আবেগঘন পোস্ট দীপিকার

নিজস্ব প্রতিবেদন : রবিবার, ১০ জুন নিজের ৬৩ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় তথা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। আর বাবা প্রকাশ পাড়ুকোনের জন্মদিনে আবেগঘন মেসেজ শেয়ার করেছেন দীপিকা। সোশ্যাল সাইটে বাবার সঙ্গে নিজের ছেলেবেলার ছবিও পোস্ট করেছেন তিনি।

দীপিকা লিখেছেন, “to the kindest ,purest, most gentle soul I’ve ever known….Happy Birthday Pappa!.” আর দীপিকা যে ছবি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে ছোট্ট দিপ্পি তাঁর বাবার কোলে বসে রয়েছে।

বাবার জন্মদিন সেলিব্রেট করতে এই মুহূর্তে বেঙ্গালুরুতেই রয়েছেন দীপিকা। বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে দীপিকার যে সম্পর্ক, সেটা সামগ্রীকভাবে বাবা-মেয়ের সম্পর্কের সুন্দর একটা উদাহরণও বটে। ২০১৬র একটা অ্যওয়ার্ড ফাংশানে তাঁকে ও বোন আনিশাকে লেখা বাবা প্রকাশ পাড়ুকোনের এক বিশেষ চিঠি সবার সামনে পড়ে শুনিয়েছিলেন দীপিকা, যা সেখানে উপস্থিত অনেকের চোখেই জল এনেছিল।