এনসিবি দফতরে পৌঁছলেন দীপিকা পাড়ুকোন, সময় চাইলেন শ্রদ্ধা, সারা

আর কিছুক্ষণের মধ্যেই দীপিকাকে জিজ্ঞাসাবাদ শুরু করবেন এনসিবির কর্তারা। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 26, 2020, 11:14 AM IST
এনসিবি দফতরে পৌঁছলেন দীপিকা পাড়ুকোন, সময় চাইলেন শ্রদ্ধা, সারা

নিজস্ব প্রতিবেদন- দক্ষিণ মুম্বইয়ে Narcotics Control Bureau (NCB)-র অফিসে পৌঁছলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ড্রাগ-যোগের সম্পর্কের হদিশ পেতে দীপিকাকে জেরা করবেন এনসিবির কর্তারা। শনিবার সকাল সাড়ে দশটায় এনসিবির অফিসে হাজির হওয়ার কথা ছিল সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের। তবে এই দুই বলিউড অভিনেত্রী এনসিবির কাছে কিছুটা সময় চেয়েছেন। জানা যাচ্ছে দুপুর সাড়ে বারোটা নাগাদ এনসিবির দফতরে হাজির হতে পারেন এই দুজন।

আর কিছুক্ষণের মধ্যেই দীপিকাকে জিজ্ঞাসাবাদ শুরু করবেন এনসিবির কর্তারা। এদিন সকাল নটা বেজে ৫০ মিনিট নাগাদ একটি ছোট গাড়িতে চেপে কোলাবায় এনসিবির সদর দফতরে আসেন দীপিকা। এনসিবি অফিসের বাইরে নিরাপত্তা ব্যবস্থা আটোসাঁটো ছিল। ব্যাপক পুলিস বাহিনী মোতায়ন করা হয়েছে। অফিসের চারপাশে ব্যারিকেড করা হয়েছে পুলিসের তরফে। মাছি গলারও উপায় নেই। মাদক মামলায় দীপিকার নাম নিয়ে চলতি সপ্তাহের প্রথম থেকেই শোরগোল শুরু হয়েছিল। বুধবার বিকেলের দিকে এনসিবির তরফে সমন পাঠানো হয় দীপিকাকে। পরিচালক শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের জন্য গোয়ায় ছিলেন দীপিকা। কিন্তু এনসিবির সমন পাওয়ার পরই তড়িঘড়ি মুম্বইতে ফেরেন। বিমানবন্দরে স্বামী রণবীর সিংয়ের হাত ধরে গাড়িতে উঠতে দেখা গিয়েছিল তাঁকে। 

দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও শনিবার এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে খবর।  সমন পাওয়ার পরই তিনজন বর্ষীয়ান আইনজীবী-সহ ১২ জনের লিগাল টিমের সঙ্গে বৈঠকে বসেছিলেন দীপিকা। মুম্বই থেকে দীপিকার লিগাল টিমের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আলোচনায় যোগ দিয়েছিলেন রণবীর সিংও। তার পর গোয়ায় গিয়ে স্ত্রীকে চাটার্ড ফ্লাইটে নিয়ে আসেন রণবীর।