Deepika Padukone: প্রিয়াঙ্কার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরা পোশাক কয়েক হাজারে বিক্রি! ট্রোলড দীপিকা

বেশ কয়েক বছর আগে তিনি একটি সাদা রঙের কুর্তি বিক্রির বিজ্ঞাপন দেন তিনি। একটি চুড়িদারেরও বিজ্ঞাপন দেখা যায়। এই দুটি পোশাকই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরতে দেখা গিয়েছিল দীপিকাকে। এমনই অভিযোগ তুলে দীপিকার বিরুদ্ধে সরব সমালোচকরা। 

Updated By: May 3, 2023, 05:12 PM IST
Deepika Padukone: প্রিয়াঙ্কার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরা পোশাক কয়েক হাজারে বিক্রি! ট্রোলড দীপিকা
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তারও কেন্দ্রে পোশাক। তারকারা বেশিরভাগ ক্ষেত্রেই পোশাক রিপিট করেন না। মস্তানি গার্লও সেই তালিকায়। একবার একটি পোশাক পরার পর তা বিক্রি করে দেন দীপিকা। তা বেশ, কিন্তু তাই বলে কারও অন্তিমযাত্রায় পরা পোশাক হাজার হাজার টাকায় বিক্রি করবেন? এমনই অভিযোগ তুলে দীপিকার বিরুদ্ধে সরব সমালোচকরা। 

আরও পড়ুন, Shah Rukh Khan: ভক্তের 'সেলফির' আবদারে চটলেন কিং খান! ফ্যানকে ধাক্কা, সমালোচনায় নেটিজেনেরা

বেশ কয়েক বছর আগে তিনি একটি সাদা রঙের কুর্তি বিক্রির বিজ্ঞাপন দেন তিনি। একটি চুড়িদারেরও বিজ্ঞাপন দেখা যায়। এই দুটি পোশাকই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরতে দেখা গিয়েছিল দীপিকাকে। সূত্রের খবর, ওই চুড়িদারটি তিনি ৮-১০ হাজার টাকায় বিক্রি করেন। বিক্রির বিজ্ঞাপনে দেখা গিয়েছিল সেই ডিজাইনার সাদা কুর্তিও। একটি ট্যুইটার হ্যান্ডল থেকে দীপিকার পোশাকের ছবি শেয়ার করা হয়েছে।

যেখানে একটি জিয়া খানের অন্ত্যেষ্টিক্রিয়ার সময় দীপিকার উপস্থিতির ছবিও দেওয়া আছে। অভিনেত্রী জিয়া খানের শেষকৃত্যের জন্য তিনি একটি ছোট কুর্তি পরেছিলেন আর একটি পরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বাবা অশোক চোপড়ার শেষকৃত্যের সময়। যা নিয়ে নেটিজেনদের মধ্যে নিন্দার ঝড় ওঠে। ২০২১-এ জিয়া খানের শেষকৃত্যের দীপিকার পরা পোশাকের নিলাম তাও আবার আট হাজার টাকায়। এক ট্যুইটারেতি লেখেন, 'আমি খুবই মর্মাহত। দীপিকা পাডুকোন আমার প্রিয়। ২০১৩ সাল থেকে তিনি পোশাক নিলামে তুলেছেন। দীপিকা এতটা অমানবিক ভাবতে পারছি না, খুবই নিম্নরুচির পরিচয়। বলবেন না এই টাকায় সমাজসেবা করবেন।'

অনেকে আবার বলছেন, রণবীর এই পোশাকগুলি নেনন? কারও মতে, আপনি ১০-১৫ বছরের পুরনো জামা বিক্রি না করে তো বাড়ির পরিচারিকাদের দিয়ে দিলে পারেন। দীপিকার এই আচরণে ক্ষুব্ধ হন তাঁর অনুরাগীরা। দীপিকা কেবল নন, অনেকই তারকারাই তাদের পোশাক একবারের বেশি পরেন না। যদিও এই বিষয়ে একদম আলাদা আলিয়া ভট্ট। তিনি বেশ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি বহু জামা বহুবার রিপিট করেন। 

আরও পড়ুন, Chiranjeevi at Kolkata: কলকাতায় চিরঞ্জীবী! এবার হলুদ ট্যাক্সিতে অ্যাকশন,হচ্ছেটা কি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.