কার্তিকের সঙ্গে নাচলেন দীপিকা, ভাইরাল হল ভিডিয়ো

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের মঞ্চে একসঙ্গে নাচতে দেখা যায় দীপিকা পাডুকন এবং কার্তিক আরিয়ানকে 

Updated By: Dec 9, 2019, 05:05 PM IST
কার্তিকের সঙ্গে নাচলেন দীপিকা, ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : স্টার স্ক্রিন অ্য়াওয়ার্ডসের মঞ্চে (Kartik Aaryan) কার্তিক আরিয়ানের সঙ্গে নেচে মাত করলেন দীপিকা পাডুকন। পতি পত্নী অউর ও-র গান ধিমে ধিমে-র সুরেই কার্তিক আরিয়ানের সঙ্গে নাচলেন দীপিকা।  যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন সেখানে হাজির দর্শক। শুধু তাই নয়, দীপিকা পাডুকন এবং কার্তিক আরিয়ানের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।  
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কার্তিক আরিয়ানের কাথে ধিমে ধিমে-র স্টেপ শিখতে চান (Deepika Padukone) দীপিকা।  সেই অনুযায়ী, মুম্বই বিমানবন্দরে কার্তিক হাজির হলে, তাঁর সঙ্গে দেখা করেন দীপিকা।  মুম্বই বিমানবন্দরেই ধিমে ধিমে-র স্টেপ শিখে সেখানে নাচতে শুরু করেন রণবীর সিংয়ের ঘরণী।  যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন  :  নিজের 'প্রথম সন্তান'-এর পরিচয় করালেন শুভশ্রী, দেখুন

তবে মুম্বই বিমানবন্দরে হাজির হয়ে কার্তিক আরিয়ান এবং দীপিকা পাডুকন কেন এভাবে নাচতে শুরু করলেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।  শুধু তাই নয়, বিমানবন্দরের সামনে নেচে, সাধারণ মানুষকে অসুবিধার মধ্যে পেলেন বলিউড তারকারা।  পাশাপাশি পুলিস সবকিছু দেখেও কেন চুপ করে থেকে তাঁদের নাচ দেখে রেকর্ডিং করতে শুরু করল, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।