close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জোনাস পরিবারে প্রিয়াঙ্কাকে স্বাগত জানাতে তৈরি নিকের দাদা-বৌদি

 প্রিয়াঙ্কা ও নিক দুজনেই সোশ্যাল সাইটে প্রকাশ্যে তাঁদের বাগদানের কথা অফিসিয়ালি জানিয়ে দিয়েছেন।

Updated: Aug 20, 2018, 07:09 PM IST
জোনাস পরিবারে প্রিয়াঙ্কাকে স্বাগত জানাতে তৈরি নিকের দাদা-বৌদি

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক এতদিন শুধুই গুঞ্জন ছিল, তবে শনিবার পাকাপাকি ভাবে ভারতীয় রীতিতে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। চোপড়া ও জোনাস,দুই পরিবারের উপস্থিতিতেই হয়েছে প্রিয়াঙ্কা-নিকের বাগদানের অনুষ্ঠান। রোকার পর প্রিয়াঙ্কা ও নিক দুজনেই সোশ্যাল সাইটে প্রকাশ্যে তাঁদের বাগদানের কথা অফিসিয়ালি জানিয়ে দিয়েছেন। এবার নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ায় শুধুই সময়ের অপেক্ষা। 

এদিকে প্রিয়াঙ্কাকে জোনাস পরিবারের বৌ হিসাবে স্বাগত জানাতে তৈরি নিকের দাদা জো জোনাস ও বৌদি সোফি টার্নারও। প্রসঙ্গত, নিকের দাদা জো (বয়স ২৯) জোনাসও একজন মার্কিন পপ গায়ক। ভাই নিক ও কেভিন জোনাসের সঙ্গে মিলিত ভাবে জো জোনাসের এক রক ব্যান্ডও রয়েছে। যার নাম 'জোনাস ব্রাদারস' অন্যদিকে জো জোনাসের স্ত্রী অর্থা নিক জোনাসের বৌদি সোফি টার্নারও একজন অভিনেত্রী। ২২ বছর বয়সী সোফি জনপ্রিয় টেলি ধারাবাহিক 'গেম অফ থ্রোনস'-সহ একধিক টেলি শোয়ে অভিনয় করেছেন। লন্ডনে প্রিয়াঙ্কার জন্মদিনের দিন নিকের সঙ্গে তাঁর এনগেজমেন্টের দিন উপস্থিত ছিলেন নিকের দাদা জো ও বৌদি সোফি। যদিও শনিবার এদেশে প্রিয়াঙ্কা নিকের বাগদানের অনুষ্ঠানে দেখা যায় নি তাঁদের। তবে নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদানের পরবর্তী সময়ের ছবি সোশ্যাল সাইটে শেযার করেছেন সোফি ও জো।

আরও পড়ুন-প্রয়াত বাজপেয়ীর সঙ্গে ছবি, আবেগঘন ঐশ্বর্য

 

 

 

 

শনিবার প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে রোকা অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে নিকের বাবা পল কেভিন জোনাস ও মা ডেনিস মিলার জোনাসকে। প্রসঙ্গত নিকের বাবা পল কেভিন জোনাস একজন হলিউডের প্রযোজক তথা সঙ্গীত পরিচালক। নিকের মা ডেনিস মিলার জোনাস একজন সাইন ল্যাঙ্গুয়েজের শিক্ষিকা। 

আরও পড়ুন-ভবিষ্যৎতের 'জয়ললিতা' কে হচ্ছেন? ঐশ্বর্য নাকি অনুষ্কা!