রণবীরের ঘরণী হয়েও শরীরে প্রাক্তন প্রেমিকের স্মৃতি নিয়ে ঘুরছেন দীপিকা?

জোর জল্পনা শুরু হয়েছে 

Updated By: Nov 23, 2018, 12:57 PM IST
রণবীরের ঘরণী হয়েও শরীরে প্রাক্তন প্রেমিকের স্মৃতি নিয়ে ঘুরছেন দীপিকা?

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার পর নাকি রণবীর কাপুরের নাম নিজের শরীর থকে মুছে ফেলেছেন। কি ঝাপসা লাগছে তো শুনে? 
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ইতালির লেক কোমো থেকে বিয়ে সেরে ফেরার পর প্রথম রিসেপশনের জন্য বেঙ্গালুরুতে উড়ে যান রণবীর সিং এবং দীপিকা পাডুকন। আর সেখানেই দীপিকার লুক এবং তাঁর আর কে ট্যাটু নিয়ে জোর জল্পনা শুরু হয়। আনারকলিতে সেজে দীপিকা যখন বিমানবন্দরে হাজির হন, তখন রণবীর কাপুরের নামের ট্যাটু আর দীপিকার শরীরে দেখা যায়নি। তখন থেকেই শুরু হয় জোর আলোচনা। দীপিকা কি অবশেষে আর কে ট্যাটু মুছে ফেললেন? কিন্তু সেই জল্পনা স্থায়ী হয়নি বেশিক্ষণ।
বেঙ্গালুরুর রিসেপশন সেরে রণবীর সিং-এর সঙ্গে যখন মুম্বইতে ফেরেন দীপিকা, তখন আচমকাই তাঁর শরীরে আর কে ট্যাটুর দেখা মেলে। পাপারাত্জির ক্যামেরায় উঠে আসে সেই ছবি। আনারকলির সঙ্গে দোপাট্টা থাকলেও, মাঝে মধ্যেই দীপিকার শরীর থেকে উঁকি দিতে শুরু করে রণবীর কাপুর ট্যাটু।

আরও পড়ুন : স্ত্রী করিনা সম্পর্কে শেষ এই কথা বলেই ফেললেন সইফ!
দেখুন...


শোনা যাচ্ছে, এই প্রথম নয়, এর আগেও বহুবার মেকআপ দিয়ে রণবীর কাপুর ট্যাটু ঢেকে ফেলেন দীপিকা। কিন্তু, পাকাপাকিভাবে তিনি কবে নিজের শরীর থেকে প্রাক্তন প্রেমিকের চিহ্ন মুছে ফেলবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ২০১০ সালে করণ জহরের একটি চ্যাট শো-এ হাজির হন দীপিকা পাডুকন। সেখানে আর কে ট্যাটু নিয়ে খোলসা করেন তিনি।  বলেন, আর কে ট্যাটু শরীরে আঁকার কয়েক দিনের মধ্যেই রণবীর কাপুরের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু, তাই বলে এই নয় যে ওই ট্যাটু মুছে ফেলবেন তিনি। ট্যাটু মুছে ফেলার কোনও পরিকল্পনা এই মুহূর্তে তাঁর নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন দিপ্পি। এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।  কিন্তু, আর কে ট্যাটু স্বমহিমায় রয়ে গিয়েছে তাঁর শরীরে। এর আগে বেশ কয়েকবার মেকআপ দিয়ে তাঁকে ট্যাটু মুছতে দেখা গিয়েছে। পরেই আবার তা প্রকট হয়েছে দীপিকার শরীরে।  যা নিয়ে কম জল্পনা হয়নি। 

আরও পড়ুন : দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!
আর এবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল। মুম্বই থেকে বেঙ্গালুরু উড়ে যাওয়ার সময় আর কে ট্যাটুর দেখা মেলেনি দীপিকার শরীরে। কিন্তু, বেঙ্গালুরু থেকে মুম্বইতে ফেরার সময় ফের রণবীর কাপুরের ওই ট্যাটু নিয়ে বিমানবন্দরে দেখা যায় বলিউড 'মস্তানি'-কে। আর ওই সময় থেকেই ফের জল্পনা শুরু হয়ে যায়। তবে এর আগেও দীপিকা বহুবার জানিয়েছেন, ট্যাটু মুচ্ছে ফেলার কোনও পরিকল্পনা নেই তাঁর। এর জন্য কোনও দুঃখও নেই। কিন্তু, রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার পরও কি দীপিকা সেই একই কথার পুনরাবৃত্তি করবেন, এবার সেটাই দেখার।   

.